২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:১৩:১৮ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে নারী চোর ও মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে নারী চোর ও মাদক কারবারী গ্রেফতার রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে নারী চোর ও মাদক কারবারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে পৃথক দুটি অভিযানে ১জন চোরসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ৫টি চোরাই মোবাইল ফোন ও একটি এলইডি টিভি এবং ১০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো: রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মাড় এলাকার মৃত মুক্তার রবিদাশের ছেলে রাজন রবিদাশ (২০), কাশিয়াডাঙ্গা থানার চারখুটার মোড় এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে মোঃ আনিছুর রহমান (২৫) এবং মহিষবাথানের মেহেদী হাসান সুমনের স্ত্রী মোছাঃ হাবিবা খাতুন সাথী (২১)।

এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, গত (১৭ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকির মোড়ের মালতি রবি দাস নামের এক নারী তার এক আত্বীয়ের বাড়ীতে বেড়াতে যায়। (২০ ফেব্রুয়ারি) দুপুরে এসে দেখে, ঘরের উপরের টিন খোলা। ঘরের ভিতর ঢুকে দেখে তাদের একটি এলইডি টিভি চুরি হয়েছে। এ ব্যপারে রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর গত (২২ ফেব্রুয়ারি) রাত ৯টায় রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামী রাজন রবিদাশকে গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে চোরাই এলইডি টিভি উদ্ধার হয়।

অপর এক অভিযানে (২২ ফেব্রুয়ারী) রাত ১১ টায় রাজপাড়া থানার কোর্ট ষ্টেশনের পিছনে অভিযান পরিচালনা করে আসামী মোঃ আনিছুর রহমান ও মোছাঃ হাবিবা খাতুন সাথীকে ১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ৫ টি বিভিন্ন ব্র্যন্ডের চোরাই মোবাইল ফোন উদ্ধার হয়।

অভিযানটি পরিচালনা করেন, রাজপাড়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ মাইদুল ইসলামের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই মোঃ শাহীন আকতার, এসআই মোঃ মাহফুজু ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

রাজশাহীর সময় / এম জি