২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১১:৪৭:২৩ পূর্বাহ্ন


রাজশাহীতে বিপুল পরিমান মাদক উদ্ধার, নারী মাদক কারবারিসহ গ্রেফতার-৪
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২৩
রাজশাহীতে বিপুল পরিমান মাদক উদ্ধার, নারী মাদক কারবারিসহ গ্রেফতার-৪ রাজশাহীতে বিপুল পরিমান মাদক উদ্ধার, নারী মাদক কারবারিসহ গ্রেফতার-৪


রাজশাহী মহানগরীতে পৃথক দুই অভিযানে নারী-সহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়েছে। 

শুক্রবার রাতে নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ও দাসপুকুর লক্ষীপুর ডিংগাডোবা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

শনিবার বিকালে র‌্যাব-৫ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব জানায়, শুক্রবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে মহানগরী রাজপাড়া থানার লক্ষীপুর আইডিবাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১১৫ গ্রাম গাঁজা ও ৩০ গ্রাম হেরোইন-সহ মোছাঃ জলি (৩৬) নামের এক চিহ্নিত নারী মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জলি ওই এলাকার মোঃ রফিকুল ইসলামের স্ত্রী।

একই রাতে অপর এক অভিযানে একই থানার দাসপুকুর লক্ষীপুর ডিংগাডোবা এলাকা থেকে ৩জন মাদক কারকারিকে গ্রেফতার করে র‌্যাব-৫। এ সময় তাদের কাছ থেকে ৪কেজি গাঁজা ও মাদক বিক্রয়ের নগদ এক লক্ষ একত্রিশ হাজার তিনশত বিশ টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডিবাগানপাড়া এলাকার মৃত হযরত আলীর ছেলে মোঃ শফিকুল ইসলাম রিপন (৩০), ডিঙ্গাডোবা দাসপুকুর এলাকার মোঃ সাজ্জাদ আলীর ছেলে মোঃ তপু (২৩) ও একই এলাকার মৃত সুমনের ছেলে মোঃ সাকিব ওরফে অন্তর(২০)।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা হেরোইন ও গাঁজা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে। শনিবার সকালে তাদের সংশ্লিষ্ট থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানায় র‌্যাব।