২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:১০:০১ অপরাহ্ন


মহল্লায় সিডিসির সদস্যবৃন্দের সঙ্গে রাসিক মেয়রের শুভেচ্ছা ও মতবিনিময়
আবু হেনা :
  • আপডেট করা হয়েছে : ২০-০৫-২০২৩
মহল্লায় সিডিসির সদস্যবৃন্দের সঙ্গে রাসিক মেয়রের শুভেচ্ছা ও মতবিনিময় মহল্লায় সিডিসির সদস্যবৃন্দের সঙ্গে রাসিক মেয়রের শুভেচ্ছা ও মতবিনিময়


রাজশাহী মহানগরীর নীলনদ ও বনলতা ক্লাস্টার সিডিসির সদস্যদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শনিবার বিকেলে চারটা হতে ছয়টা পর্যন্ত ২৯ নং ওয়ার্ডের সাতবাড়িয়া ঈদগাহ এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পটি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে নামকরণ করেছেন। প্রকল্পের আওতায় নিজেরা নিজেদের অর্জিত অর্থ দিয়ে নিজেরা স্বাবলম্বী হয়ে ভাগ্যের উন্নয়ন ঘটাচ্ছেন। নিজ এলাকায় ড্রেন, রাস্তার উন্নয়ন, গৃহ নির্মাণ ঋণ, আত্নকর্মসংস্থানমূলক বিভিন্ন পেশাগত প্রশিক্ষণের মাধ্যমে নানা কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রাখছেন। এতে আপনারা নিজেদের উন্নয়নের পাশাপাশি এলাকাবাসীরাও উপকৃত হচ্ছেন। এর ফলে সামাজিকভাবে আপনারা মর্যাদাশীল হচ্ছেন। প্রকল্প শেষ হলেও যেন এর কার্যক্রম অব্যাহত থাকে সেজন্য আপনাদের সঞ্চিত অর্থে দিয়ে ব্যাংক গঠন করা হচ্ছে।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নীলনদ ক্লাস্টারের সভাপতি আফরোজা বেগম। বক্তব্য দেন সিডিসি প্রকল্পের উপদেষ্টা আরিফুল হক কুমার, প্রকল্পের সদস্য সচিব ও রাসিকের প্রধান প্রকৌশলী নুর ইসলাম তুষার, চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মোঃ আজিজুর রহমান। মঞ্চে উপবিস্ট ছিলেন মতিহার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ। উন্মুক্ত আলোচনায় সিডিসির নেতৃবৃন্দরা অংশ নেন।