২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৭:০৮:৪৩ অপরাহ্ন


রাজশাহীতে পিতা-পূত্রের হামলায় রক্তাক্ত যুবক !
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
  • আপডেট করা হয়েছে : ২৪-০২-২০২২
রাজশাহীতে পিতা-পূত্রের হামলায় রক্তাক্ত যুবক ! রাজশাহীতে পিতা-পূত্রের হামলায় রক্তাক্ত যুবক !


রাজশাহীতে এম্বুলেন্সের হর্ণ বাজানোকে কেন্দ্র করে পিতা-পূত্রের  হামলায় মো. শাহাদত হোসেন ফয়সাল (৩১) নামের এক যুবককে লোহার পাইপ দিয়ে পিটিয়ে রক্তাত করার অভিযোগ উঠেছে। 

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারী) দুপুর দেড়টায় মহানগরীর রাজপাড়া থানার শিমুলতলা ক্লাব সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে। 

এ ঘটনায় ভুক্তভোগী এ্যাম্বুলেন্স চালক ফয়সাল বাদী হয়ে বিকেলে নিজেই রাজপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছেন।

আহত এ্যাম্বুলেন্স চালক ফয়সালের জানান, রামেকের অর্থোপেডিক বিভাগ থেকে ছাড় পাওয়া দূর্গাপুর কানপাড়ার এক রোগী এম্বুলেন্স ভাড়া নেয়। রোগী ও তার স্বজনেরা হযরত শাহ মুখদুম (র.) এর দরগা শরীফে যেতে চায়। তাদের সেখান থেকে নিয়ে পুনরায় রামেকে এসে তাদের গ্রামে বাড়ী যাওয়ার পথে রাজপাড়া এলাকার শিমুলতলা ক্লাবের সামনে আসি। সেখানে প্রচন্ড ভীড় হওয়ায় আমি গাড়ীর হর্ণ বাজায়। এতে ওই এলাকার লোহার ভাংরি ব্যবসায়ী মো. আইনুল ইসলাম (৪৫) ও তার ছেলে এ্যানি (২৫) আমাকে গাড়ী থেকে নামিয়ে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে। এতে গুরুত্বর আহত হলে স্থানীয়রা আমাকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে ভর্তি করেন। 


ভুক্তভোগীর অভিযোগ, আইনুল ও তার ছেলে এ্যানি প্রায়শই এভাবে রাস্তায় গাড়ী-ঘোড়ার চালানো মানুষকে হর্ণ বাজানোর কারণে মারধর করেন। তারা বাপ-ছেলে উভয়েই মাদকাসক্ত। একারণে এলাকার কেউ তাদের বিরুদ্ধে কথা বলেন না। এছাড়াও তারা ওই দোকানটি রাজশাহী সিটি করপোরেশনের জায়গা অবৈধভাবে দখল করে ভাংরির ব্যবসা করছে। শুধু তাই নয়, তারা ভাংরির ব্যবসার আড়ালে বিভিন্ন সরকারি  দপ্তরের চুরির মালামাল ক্রয়-বিক্রয় করেন। তাদের পেছনে রয়েছে একটি শক্তিশালী সিন্ডিকেট। একারণে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে নারাজ। 

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মো. মাইদুল ইসলাম বলেন, এ ধরনের একটি ঘটনার বিষয়ে শুনেছিলাম। তবে আমার কানে এসেছিল রিক্সাচালক। কিন্তু জানা ছিল না সেটি এ্যাম্বুলেন্সের চালক।

তিনি বলেন, এমন ঘটনা অত্যন্ত দু:খজনক। এ বিষয়ে খোঁজ নিয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি। 

রাজশাহীর সময় / জি আর