২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০২:১৪:৫৩ অপরাহ্ন


নড়াইলে গুলিবিদ্ধ হয়ে কৃষকের মৃত্যু
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২৩
নড়াইলে গুলিবিদ্ধ হয়ে কৃষকের মৃত্যু ফাইল ফটো


নড়াইলে গুলিবিদ্ধ হয়ে শহীদ মোল্যা (৫৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ মে) খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমীম আলম সময় সংবাদকে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে শুক্রবার (১৯ মে) খুলনা জেলার তেরোখাদা উপজেলার হরিদাশকাঠি গ্রামের বাসিন্দা শহীদ মোল্যা বাড়ির পাশে মাঠ থেকে গরু আনতে গিয়ে দুই পক্ষের সংঘর্ষের সময় গুলিবিদ্ধ হন।

শেখ তাসমীম আলম জানান, এলাকায় আধিপত্য বিস্তার, জমিসহ নানা বিষয়ে চালিতাতলা গ্রামের কাদের মোল্যা ও কাক্কা মোল্যার বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষে উত্তেজনার একপর্যায়ে কাক্কা মোল্যার ছেলে হোসেন নিজেদের বৈধ বিদেশি বন্দুক দিয়ে প্রতিপক্ষের ওপর এলোপাতাড়ি গুলি করে।

ঘটনার সময় নিজের গরু ধরে আনতে গিয়ে শহীদ মোল্যাসহ ৭ থেকে ৮ জন গুলিবিদ্ধ হন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শহীদ মোল্যার মৃত্যু হয়।

ওই ঘটনায় ১৬ জনের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা হয়েছে। যে বন্দুক থেকে গুলি করা হয়েছে সেটি জব্দ করেছে পুলিশ। শহীদ মোল্যা মারা যাওয়ার তথ্য-প্রমাণ প্রাপ্তি সাপেক্ষে আইনি প্রক্রিয়া মেনে হত্যা মামলা করা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।