২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:০৬:৫৯ অপরাহ্ন


পুলিশকে মারধর করা ছাত্রলীগ নেতা ও তার বন্ধু গ্রেফতার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৫-২০২৩
পুলিশকে মারধর করা ছাত্রলীগ নেতা ও তার বন্ধু গ্রেফতার গ্রেফতার আশিকুর রহমান আকাশ ও হাসিব আলী


ছাত্রলীগ নেতার মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় জব্দ করায় হাইওয়ে পুলিশের ওপর হামলা ও মারধরের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ মে) বিকালে পাবনার ঈশ্বরদী দাশুরিয়ার মুনশিদপুরে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুজন হলেন- পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের মজিদপুর হাটপাড়া গ্রামের মতিউর রহমান মিন্টুর ছেলে আশিকুর রহমান আকাশ (২৪) এবং একই এলাকার সৌরভ আলীর ছেলে হাসিব আলী (২৯)। এর মধ্যে আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও পাবনা কলেজ শাখার সাধারণ সম্পাদক। হাসিব তার বন্ধু ও ছাত্রলীগকর্মী।

পাকশী হাইওয়ে থানার ওসি আশিষ কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার বিকালে পাবনার সদর উপজেলার টেবুনিয়া বাজারের পাশে চেকপোস্ট বসানো হয়। হেলমেট ছাড়া উল্টোপথে মোটরসাইকেল চালিয়ে আসছিলেন তারা। এ সময় থামিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। তারা কাগজপত্র দেখাতে না পারায় মোটরসাইকেলটি জব্দ করে কনস্টেবল সাধন চন্দ্রের মাধ্যম পাকশী হাইওয়ে থানায় পাঠানো হয়। পথে মুনশিদপুরে ওই কনস্টেবলকে আরেকটি মোটরসাইকেল নিয়ে গতিরোধ করেন তারা।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, এ সময় সাধন চন্দ্রকে বেধড়ক মারধর করে মোটরসাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। খবর পেয়ে চেকপোস্টের পুলিশ গিয়ে আহতকে উদ্ধার করে এবং দুজনকে মোটরসাইকেলসহ গ্রেফতার করে। আহত কনস্টেবলকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ ও সাধারণ সম্পাদক মীর রাফিউল ইসলাম সীমান্ত বলেন, ‘অবশ্যই তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। যদি কেউ সংগঠনের ক্ষতি ও ভাবমূর্তি নষ্ট করার মতো কাজ করে তার বিরুদ্ধে অবশ্যই সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।’