২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১১:২৯:২৪ পূর্বাহ্ন


পাবনায় পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতাসহ আটক ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২৩
পাবনায় পুলিশকে মারধর, ছাত্রলীগ নেতাসহ আটক ২ আটক হওয়া দুই ছাত্রলীগ নেতাকর্মী। ছবি: সময় সংবাদ


পাবনায় পাকশী হাইওয়ে পুলিশের কনস্টেবল সাধন চন্দ্রকে বেধড়ক মারধরের ঘটনায় ছাত্রলীগের দুই নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন, পাবনা সদর উপজেলার মালিগাছা ইউনিয়নের, মজিদপুর হাটপাড়া গ্রামের মতিউর রহমান মিন্টুর ছেলে আশিকুর রহমান আকাশ (২৪) ও একই এলাকার সৌরভ আলীর ছেলে হাসিব আলী (২৫)। আশিকুর রহমান আকাশ মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ও পাবনা কলেজ শাখা সাধারণ সম্পাদক। হাসিব আলী মালিগাছা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী।

পাকশী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিস কুমার স্যান্যাল জানান, বৃহস্পতিবার দুপুরে পাবনা সদর থানার টেবুনিয়া বাজার এলাকায় চেকপোস্ট বসায় হাইওয়ে থানা পুলিশ। এমন সময় একটি মোটরসাইকেলে দুইজন আসছিলেন হেলমেটবিহীন। তাদের গাড়ির কাগজপত্র না থাকায় একটি মামলা দায়ের করে হাইওয়ে থানা পুলিশ। এরপর গাড়িটিকে হাইওয়ে থানায় নিয়ে যাওয়ার সময় দাশুড়িয়ার তেঁতুলতলা এলাকায় ৩-৪ জন ছাত্রলীগ নেতা এসে পুলিশের গাড়ি থামায়। হাইওয়ে  থানা পুলিশের কনস্টেবল সাধন চন্দ্রকে বেধড়ক মারধর করে তারা। ঈশ্বরদী থানার একটি টিম পুলিশকে মারধরের ঘটনা দেখতে পেয়ে তারা গাড়ি থামিয়ে দুইজনকে আটক করে।

এ বিষয়ে পাবনা জেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান সবুজ দুঃখ প্রকাশ করে বলেন, এমন ঘটনা কল্পনা করা যায় না। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।