১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১১:১৯:৪০ অপরাহ্ন


আবু ধাবিতে সালমানকে বিয়ের প্রস্তাব ভক্তের
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২৭-০৫-২০২৩
আবু ধাবিতে সালমানকে বিয়ের প্রস্তাব ভক্তের আবু ধাবিতে সালমানকে বিয়ের প্রস্তাব ভক্তের


আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য এইমুহূর্তে আবু ধাবিতে রয়েছে প্রায় গোটা বলিউড। রয়েছেন সালমান খানও। গত পরশু সেখানে ভিকি কৌশলকে তাঁর নিরাপত্তারক্ষীরা ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়ার ঘটনায় বড়সড় বিতর্কের সৃষ্টি হয়েছিল। যদিও শুক্রবার আবার তাঁদের গলা জড়িয়ে আলিঙ্গন করতেও দেখেছে সংবাদমাধ্যম। এরমধ্যেই এবার সালমানকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন এক ভক্ত। 

জানা গিয়েছে, শুক্রবার আইফা অনুষ্ঠান স্থলে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সালমান। ছিলেন অনেক সাধারণ মানুষও। সেইসময়েই সাংবাদিকদের ভিড় থেকে অভিনেতার এক ভক্ত হঠাৎই প্রপোজ করে বসেন তাঁকে। চিৎকার করে বলে ওঠেন, “সালমান তুমি কি আমায় বিয়ে করবে?” উল্লেখ্য, সালমান খান বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর। একাধিক প্রেমের সম্পর্কে জড়ালেও বিয়ে করেননি কাউকেই। সেই তিনিই এবার বিয়ের প্রস্তাব পেলেন এক গুণমুগ্ধ ভক্তের থেকে।

যদিও বিয়ের প্রস্তাব পেয়ে চুপ ছিলেন না সালমানও। তিনি পাল্টা বলেন, “আমার বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে। তুমি বরং আমাকে আরও ২০ বছর আগে এই প্রস্তাবটা দিতে পারতে। গোটা ঘটনাটাই ধরা পড়েছে সংবাদমাধ্যমের ক্যামেরায়। 

এখানেই শেষ নয়। ভাগ্নে-ভাগ্নি আহিল ও আয়াতের সঙ্গে একটি মজার ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, হোটেলের মালবাহী কার্টে দুই বাচ্চাকে চাপিয়ে ঠেলতে ঠেলতে নিয়ে যাচ্ছেন। সেই ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “বাচ্চারা আমায় মামু (বোকা) বানাচ্ছে। কিন্তু ওরা জানে না যে ওদের মামা আসলে কার্ডিও করছে।”

 এছাড়াও নিজের গোটা টিমের সঙ্গেও একটি ছবি পোস্ট করেছেন সালমান।