২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ১২:১৪:৪৬ পূর্বাহ্ন


সুনামগঞ্জে ব্যাংকের টাকা ও ল্যাবটপ উদ্ধার, ২ জন গ্রেফতার
মোজাম্মেল আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি:
  • আপডেট করা হয়েছে : ২৮-০৫-২০২৩
সুনামগঞ্জে ব্যাংকের  টাকা ও ল্যাবটপ উদ্ধার, ২ জন গ্রেফতার সুনামগঞ্জে ব্যাংকের টাকা ও ল্যাবটপ উদ্ধার, ২ জন গ্রেফতার


সুনামগঞ্জে ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক থেকে চুরি হওয়া ৫ লাখ ৯৪ হাজার টাকা ও ১টি ল্যাবটপ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো: সংশ্লিষ্ট এজেন্ট ব্যাংক এর কর্মচারী সোহেল মিয়া ও তার সহযোগী আলী আজগর। আজ রবিবার (২৮ মে) দুপুরে সংবাদ সম্মেলন করে এঘটনা জানান সুনামগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ।

পুলিশ আরো জানায়- গতকাল শনিবার (২৭ মে) গভীর রাতে বিশেষ অভিযান চালিয়ে ২জনকে আটক করার পর, তাদের দেওয়া তথ্য অনুযায়ী সুনামগঞ্জ সদর উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের মঙ্গলকাটা গ্রামে অবস্থিত সোহেল মিয়ার বসতবাড়ির মাটির নিচ থেকে ৫ লাখ ৯৪ হাজার টাকা ও ১টি ল্যাবটপ উদ্ধার করা হয়। এরআগে গত বৃহস্পতিবার (২৫ মে) রাতে মঙ্গলকাটা বাজারে অবস্থিত মোহাম্মদ আলীর মালিকানাধীন ডাচ-বাংলা এজেন্ট ব্যাংক থেকে সাড়ে ৯লাখ টাকা, ১টি ল্যাবটপ ও সিসি ক্যামেরার ভিডিআর চুরি হয়। কিন্তু তাৎক্ষনিক ভাবে চোরের সন্ধান পাওয়া যায়নি।

এব্যাপারে পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ সাংবাদিকদের বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃতরা চুরির ঘটনার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছে। বাকি টাকা উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া চুরি বন্ধ করাসহ শহরবাসীর নিরাপত্তা জোরদারে পুরো শহর সিসি টিভির আওতায় আনা হবে।