২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৩:১৪ অপরাহ্ন


নগরীর ৭নং ওয়ার্ডের অর্ন্তগত তিনটি মহল্লা কমিটির সাথে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়
আবু হেনা:
  • আপডেট করা হয়েছে : ৩১-০৫-২০২৩
নগরীর ৭নং ওয়ার্ডের অর্ন্তগত তিনটি  মহল্লা কমিটির সাথে খায়রুজ্জামান লিটনের মতবিনিময় নগরীর ৭নং ওয়ার্ডের অর্ন্তগত তিনটি মহল্লা কমিটির সাথে খায়রুজ্জামান লিটনের মতবিনিময়


রাজশাহী মহানগরীর ৭নং ওয়ার্ডের অর্ন্তগত লক্ষীপুর ভাটাপাড়া, চণ্ডিপুর ও শ্রীরামপুর মহল্লা কমিটির সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং আসন্ন ২১ জুন রাসিক নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত ও ১৪ দল সমর্থিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। বুধবার রাতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, আপনাদের সকলের সহযোগিতায় রাজশাহীকে একটি জায়গায় নিয়ে যাওয়া সম্ভব হয়েছে। উন্নয়ন দৃশ্যমান, এবার হবে কর্মসংস্থান। আমি সুযোগ পেলে শিল্পায়ন ও কর্মসংস্থান সৃষ্টিতে কাজ করে যাব।

রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ও আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও মহল্লা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।