১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৫:৪৫:৩৩ অপরাহ্ন


যোগ্য, শিক্ষিত ও ব্যক্তিত্ব সম্পন্ন ব্যাক্তি ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাচ্চু
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২৩
যোগ্য, শিক্ষিত ও ব্যক্তিত্ব সম্পন্ন ব্যাক্তি ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাচ্চু যোগ্য, শিক্ষিত ও ব্যক্তিত্ব সম্পন্ন ব্যাক্তি ২৮ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী বাচ্চু


 রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) ২৮নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ আশরাফুল হাসান বাচ্চু তৃতীয় বারের মতো ওয়ার্ডবাসী ও   সমর্থকদের নিয়ে নিজ ওয়ার্ডে প্রচারণায় মাঠে নেমেছেন।

এর আগে শুক্রবার দুপুরে টিফিন ক্যারিয়ার প্রতীক পায় কাউন্সিলর পদপ্রার্থী বাচ্চু। এরপরই রাসিক (২৮ নং) ওয়ার্ড কাজলার মোড় থেকে টিফিন ক্যারিয়ার প্রতীকের পক্ষে সমর্থকরা একটি বিশাল মিছিল বের করেন। মিছিলটি রাসিক (২৮ নং) ওয়ার্ডের বিভিন্ন মহল্লা প্রদক্ষিন শেষে কাজলার মোড়ে এসে শেষ হয়। 

এদিকে, কাউন্সিলর নির্বাচনকে সামনে রেখে পাড়ার চায়ের দোকান থেকে শুরু করে বাজারগুলোতে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে চলছে আলাপ-আলোচনা। প্রার্থীরাও তাদের নির্বাচনি প্রচারের জন্য প্রতিনিয়ত বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন মানুষের কাছে।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মাঠে সরব মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তবে আলোচনায় মেয়র প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন কাউন্সিলর প্রার্থীরাই। এই সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ জুন ২০২৩।

২৮ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আশরাফুল হাসান বাচ্চু বলেন, ওয়ার্ডবাসীর ভালোবাসায় আমি নির্বাচনে টিফিন ক্যারিয়ার প্রতীক নিয়ে প্রতিদন্দিতা করছি। আমি আশাবাদি নির্বাচনে জয়ী হবো, সাধারণ মানুষ আমাকে খুব ভালোভাবেন। আমি জয়ী হলে ওয়ার্ডবাসীর জীবনমান ও ওয়ার্ডে উন্নয়নে কাজ করে যাব।

রাজশাহী সিটি কর্পোরেশনের (২৮ নং) ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়ছেন আরও ৮ জন কাউন্সিলর প্রার্থী। তবে এই ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কাউন্সিলর প্রার্থী মোঃ আশরাফুল হাসান বাচ্চু। ওয়ার্ডের জনগন বলেন, ৩০টি ওয়ার্ডের মধ্যে সর্বচ্চো শিক্ষিত, নিরিবিলি, পরিস্কার ও ভাল মনের মানুষ বাচ্চু। ওয়ার্ডের যুবকদের মধ্যে তার রয়েছে ব্যপক জনপ্রিয়তা। তাছাড়া মধ্যবয়সি ও মুরব্বিরা তাকে চরম পছন্দ করেন। তাছাড়া সকল প্রকার শ্রেণী পেশার মানুষের আস্থাভাজন বাচ্চু। তাই বিনা প্রতিদন্দিতায়  তিনি ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হবেন ইনশাআল্লাহ। এমনই বক্তব্য ২৮ নং ওয়ার্ডবাসীর মুখে মুখে।