২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ১০:০১:২০ অপরাহ্ন


রাসিক ১ নং ওয়ার্ডে লাটিম প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন কাউন্সিলর প্রার্থী রজব আলী
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২৩
রাসিক ১ নং ওয়ার্ডে লাটিম প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন কাউন্সিলর প্রার্থী রজব আলী রাসিক ১ নং ওয়ার্ডে লাটিম প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন কাউন্সিলর প্রার্থী রজব আলী


রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী মোঃ রজব আলী তিনি ওয়ার্ডবাসী দোয়া ও ভালবাসা নিয়ে লাটিম প্রতীক নিয়ে প্রচারণায় নেমেছেন।

এর আগে শুক্রবার দুপুরে লাটিম প্রতীক পায় কাউন্সিলর প্রার্থী মোঃ রজব আলী। এরপরই রাসিক ১নং ওয়ার্ড গুড়িপাড়া মোড় থেকে লাটিম প্রতীকের পক্ষে সমর্থকরা একটি বিশাল মিছিল বের করেন। মিছিলটি রাসিক (১নং) ওয়ার্ডের বিভিন্ন মহল্লা প্রদক্ষিন করে পূর্বের  স্থানে শেষ হয়।

এদিকে, কাউন্সিলর নির্বাচনকে সামনে রেখে পাড়ার চায়ের দোকান থেকে শুরু করে বাজারগুলোতে কাউন্সিলর প্রার্থীদের নিয়ে চলছে আলাপ-আলোচনা। প্রার্থীরাও তাদের নির্বাচনি প্রচারের জন্য প্রতিনিয়ত বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন মানুষের কাছে।

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে মাঠে সরব মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। তবে আলোচনায় মেয়র প্রার্থীদের চেয়ে এগিয়ে রয়েছেন কাউন্সিলর প্রার্থীরাই। এই সিটি কর্পোরেশনে নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ জুন ২০২৩।

১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ রজব আলী বলেন, ওয়ার্ডবাসীর ভালোবাসায় আমি নির্বাচনে লাটিম প্রতীক নিয়ে প্রতিদন্দিতা করছি। আমি আশাবাদি নির্বাচনে জয়ী হবো। আমার উপর ওয়ার্ডবাসীর ব্যপক আস্থা রয়েছে। আমি জয়ী হলে ওয়ার্ডবাসীর জীবনমান ও ওয়ার্ডে উন্নয়নে কাজ করে যাব।

রাজশাহী সিটি কর্পোরেশনের (১নং) ওয়ার্ডে কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন কাউন্সিলর প্রার্থী মোঃ রজব আলী। ওয়ার্ডের জনগন বলেন, শিক্ষিত, নিরিবিলি ও ভাল মনের মানুষ রজব আলী। ওয়ার্ডের সকল শ্রেণী পেশার মানুষের মধ্যে তার রয়েছে তাঁর ব্যপক জনপ্রিয়তা।তিনি বিনা প্রতিদন্দিতায় ওয়ার্ড কাউন্সিলর হিসেবে নির্বাচিত হবেন ইনশাআল্লাহ। এমনই বক্তব্য ১ নং ওয়ার্ডবাসীর মুখে মুখে।