২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০২:৩৫:০৪ অপরাহ্ন


২৫ নং ওয়ার্ড হবে ডিজিটাল এবং স্মার্ট: কাউন্সিলর প্রার্থী লুকেন
স্টাফ রিপোটার:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৬-২০২৩
২৫ নং ওয়ার্ড হবে ডিজিটাল এবং স্মার্ট: কাউন্সিলর প্রার্থী লুকেন ২৫ নং ওয়ার্ড হবে ডিজিটাল এবং স্মার্ট: কাউন্সিলর প্রার্থী লুকেন


আগামী ২১ জুন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলিফ আল মাহমুদ লুকেন প্রচারণা ও নারী সমাবেশ করেছেন। গতকাল রবিবার বিকেল সাড়ে ৫ টার দিকে রানীনগর সিটি হাসপাতাল এলাকায় প্রচারণা শেষে রাস্তার মোড়ে মহিলা সমাবেশ করেন লুকেন। সমাবেশে লুকেন বলেন, বর্তমানে অন্যান্য ওয়ার্ডের থেকে ২৫ নং ওয়ার্ড এখনও অবহেলিত।

এখনও অলিগলির রাস্তা ও ড্রেনগুলোর কোন উন্নতি হয়নি। ২৫ নং ওয়ার্ডে অনেক কাজ রয়েছে। সেই কাজগুলো করতে চাই। আমার প্রধান লক্ষ্য ২৫ নং ওয়ার্ডকে ডিজিটাল এবং স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তোলা। আমি ২৫ নং ওয়ার্ডের বাসিন্দা এবং আপনাদের সন্তান। আমি আপনাদের পাশে সবসময় থাকতে চাই। আপনাদের ওয়ার্ডে আসা সকল সুযোগ সুবিধা আপনাদেরই বুঝিয়ে দিতে চাই।

সেই লক্ষে আপনাদের ২৫ নং ওয়ার্ডকে ডিজিটাল এবং স্মার্ট ওয়ার্ড হিসেবে গড়ে তোলার লক্ষে আমাকে গরীব এবং মেহনতি মানুষের মার্কা ঠেলাগাড়ী মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। লুকেন ওয়ার্ডবাসীদের উদ্দ্যেশ্যে আরো বলেন, অন্য কাউন্সিলর পদপ্রার্থীর অপপ্রচারে বিভ্রান্ত হবেন না। আপনারা আমাকে একবার ঠেলাগাড়ী মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করুন। কাউন্সিলর হয়ে যদি ওয়ার্ডবাসীর কাজে আসতে না পারি তাহলে এরপর আপনারা আর আমাকে ভোট দিবেন না। অপপ্রচারের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী আলিফ আল মাহমুদ লুকেন।

নারী সমাবেশে ২৫ নং ওয়ার্ডের সর্বস্তরের নারী-পুরুষ মুরুব্বি এবং গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।