২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪১:১৩ পূর্বাহ্ন


মানিকগঞ্জে বন্ধ ঘর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার, আটক ছেলে
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৫-০২-২০২২
মানিকগঞ্জে বন্ধ ঘর থেকে বৃদ্ধার লাশ উদ্ধার, আটক ছেলে ফাইল ফটো


মানিকগঞ্জ পৌরসভার বান্দুটিয়া এলাকায় বন্ধ ঘর থেকে আমেনা বেগম (৭০) নামে এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) ভোরে-৯৯৯ এ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ছেলে ফিরোজ মিয়াকে (৩০) আটক করা হয়েছে। নিহত আমনা বেগম ওই এলাকার মৃত ওয়াহেদ আলীর স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ছয় বছর বিদেশে থাকার পর গত দেড় মাস আগে দেশে আসেন ফিরোজ। বাড়িতে আসার পরপরই মাদকাসক্ত হয়ে পড়েন। মাঝেমধ্যেই নেশার টাকার জন্য মায়ে সাথে খারাপ আচরণ করতেন। পরে পরিবারের লোকজন ফিরোজকে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে ভর্তি করে। সেখানে অস্বাভাবিক আচরণ করায় তাকে দুইদিন আগে বাড়িতে নিয়ে আসা হয়।

মধ্যরাতে ঘরের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা ফিরোজ ও তার মাকে ডাকাডাকি করে। কিন্তু ভেতর থেকে কোনা সাড়া পাওয়া যাচ্ছিল না। পরে ঘরের দরজা না খোলায়-৯৯৯ নম্বরের ফোন করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে ঘরের দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় ঘরের মেঝেতে আমেনা বেগমের মরদেহ ও পাশে ছেলে ফিরোজকে বসে থাকতে দেখা যায়। এ সময় প্লাস্টিকের চেয়ারে আগুন জ্বলছিল।

বিয়টি নিশ্চিত করে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল রউফ জানান, ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরে জিজ্ঞাসাবাদের জন্য ছেলে ফিরোজকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান বলেও জানান তিনি।

রাজশাহীর সময় /এএইচ