২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৪:৪৩:৫০ পূর্বাহ্ন


বিল থেকে অজ্ঞাত এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
বিল থেকে অজ্ঞাত এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার ফাইল ফটো


কক্সবাজার-টেকনাফ সড়কের মরিচ্যা বিজিবির চেকপোস্টের উত্তরে একটি বিল থেকে অজ্ঞাত পরিচয় এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) সকালে রামুর খুনিয়াপালং ইউনিয়নের মরিচ্যা চেকপোস্ট এলাকার ফরিদ হাজীর বাড়ির সংলগ্ন এলাকা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পুলিশের ধারণা, দুর্বৃত্তরা ওই যুবককে আঘাত করে সড়কের পাশের বিলে ফেলে রেখে যায়। যুবকের পরনে হাফহাতা গেঞ্জি ও জিন্সপ্যান্ট। তার শরীরে বিভিন্ন অংশে ছুরিকাঘাত রয়েছে। নিহত যুবকের নাম-পরিচয় জানার চেষ্টা চলছে। তার বয়স আনুমানিক ১৮-২০ বছর।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সকালে সড়কের পাশ দিয়ে যাবার সময় স্থানীয় লোকজন বিলে রক্তাক্ত অবস্থায় লাশটি পড়ে থাকতে দেখেন। পরে তারা হিমছড়ি পুলিশ ফাঁড়ি ও রামু থানা-পুলিশকে ঘটনাটি জানান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহত যুবকের পরিচয় শনাক্তের জন্য সিআইডির ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে এসেছে। 

উল্লেখ্য, গত পক্ষকালে মরিচ্যা চেকপোস্ট ও ব্রিজ এলাকায় পৃথক ২ টি সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত ও অন্তত ১০ জন আহত হন। সেই মরিচ্যা এলাকা থেকেই শনিবার সকালে লাশটি উদ্ধার করা হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ