২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৪:৪২:১১ অপরাহ্ন


ময়মনসিংহে নৈশ্যপ্রহরীকে বেঁধে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৬-০২-২০২২
ময়মনসিংহে নৈশ্যপ্রহরীকে বেঁধে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫ ময়মনসিংহে নৈশ্যপ্রহরীকে বেঁধে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫


ময়মনসিংহে নৈশ্যপ্রহরীকে বেঁধে একটি প্রতিষ্ঠান থেকে ডাকাতির ঘটনায় পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে লুট করা মালামাল উদ্ধার করা হয়েছে। 

গ্রেপ্তাররা হলেন: শেরপুরের শ্রীবর্দীর মো. হানিফ মিয়া (৩০), চট্টগ্রামের লোহাগড়ার সাদ্দাম হোসেন (২২), নেত্রকোনার কলমাকান্দার মো. মাদুস মিয়া (৩০), চাঁদপুরের মো. নূর ইসলাম গাজী নূরা (৩০) ও জামালপুরের সরিষাবাড়ির মো. মোকলেস (২৮)। শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) রাতে গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুর রহমান বিষয়টি জানিয়েছেন। 

তিনি জানান, জেলার ঈশ্বরগঞ্জ পৌর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে গত ১৯ নভেম্বর ডাকাতির ঘটনা ঘটে। রহমতগঞ্জ এলাকায় স্পার্ক ভিশন লিমিটেডের আয়রন কারখানার নৈশ্যপ্রহরীকে বেঁধে বিভিন্ন সাইজের স্টিলের পাইপ, লোহার অ্যাঙ্গেল, অ্যাঙ্গেলের ফ্রেম, স্টিলের প্লেট ও অক্সিজেন সিলিন্ডারসহ অন্তত সাত মেট্রিক টন লোহার সামগ্রী লুট করে নিয়ে যায় ডাকাত দল। 

এ ঘটনায় ২১ নভেম্বর ঈশ্বরগঞ্জ থানায় মামলা করা হয়। ওই মামলাটি তদন্ত শুরু করে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাতে গাজীপুরের টঙ্গী স্টেশন রোড এলাকা থেকে ওই পাঁচ ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাদের স্বীকারোক্তি ও দেখানো মতে গাজীপুরের পূবাইল থানার মাজুখান এলাকা থেকে লুট করা মালামাল উদ্ধার করা হয়। জব্দ করা হয় ডাকাতিতে ব্যবহৃদ দুটি পিকআপ ভ্যানও। 

শনিবার দুপুরে গ্রেপ্তারদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

রাজশাহীর সময় /এএইচ