১২ মে ২০২৪, রবিবার, ০৪:২০:৩৪ পূর্বাহ্ন


নারায়ণগঞ্জে পানিতে ডুবে আরও দুই শিশুর মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৩
নারায়ণগঞ্জে পানিতে ডুবে আরও দুই শিশুর মৃত্যু ফাইল ফটো


নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুকুরে ডুবে তিন শিশু শিক্ষার্থী মৃত্যুর মাত্র একদিনের ব্যবধানে পানিতে ডুবে আরও দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (২৬ জুন) দুপুরে উপজেলার কালা পাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামে মেঘনার শাখা নদীতে এই ঘটনা ঘটে।

মৃত দুই শিশু হলো-হাজিরটেক গ্রামের আব্দুর রশিদের মেয়ে হাবিবা আক্তার (৮) ও হাফেজ আলমগীরের মেয়ে হুমাইরা (৭)। তারা স্থানীয় একটি কওমি মাদ্রাসার শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুরে হাজিরটেক কওমি মাদ্রাসার দুই ছাত্রী হাবিবা ও হুমাইরা ক্লাস ছুটির পর মাদ্রাসার পাশেই মেঘনার শাখা নদীতে অন্য সহপাঠীদের সঙ্গে গোসল করতে নামে। সাঁতার না জানায় এই দুই ছাত্রী পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দীর্ঘ সময় তল্লাশি করার পর বিকেল চারটার দিকে দুই শিশুকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত দুই শিশু সম্পর্কে চাচাতো বোন। পাশাপাশি বাড়িতে তাদের পরিবারের বসবাস। দুই শিশুর মৃত্যুতে উভয় পরিবারে শোকের মাতম চলছে।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, কোন অভিযোগ না থাকায় এবং সবার অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই দুই শিশুর লাশ দাফন করার জন্য তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে রোববার (২৫ জুন) দুপুরে জেলার রূপগঞ্জ উপজেলার হোরগাঁও গ্রামে পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে একই স্কুলের তিন শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহতদের মধ্যে দুজন তৃতীয় শ্রেণির ও একজন পঞ্চম শ্রেণির শিক্ষার্থী ছিল।