০৫ মে ২০২৪, রবিবার, ১১:৫৪:৫৭ অপরাহ্ন


রাণীশংকৈলে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু
হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২৩
রাণীশংকৈলে আম পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মিস্ত্রির মৃত্যু ফাইল ফটো


ছাঁদ থেকে লোহার রড দিয়ে আম পাড়তে গিয়ে বৈদ্যুতিক তারে জড়িয়ে সন্তোষ রায় (১৯) নামে এক টাইলস মিস্ত্রি মৃত্যু বরণ করেছেন। এ সময় শিষনাথ(২০) নামে আর একজন গুরুতর আহত হয়েছেন।  ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল পৌরশহরে গত মঙ্গলবার (২৭ জুন) বিকালে এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। মৃত সন্তোষ উপজেলার রাণী ভবানীপুর গ্রামের অমেন চন্দ্রের ছেলে। এবং আহত শিষনাথ একই গ্রামের রবেন চন্দ্রের ছেলে। 

পৌর মেয়র মোস্তাফিজুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

স্থানীয় ও থানা সূত্রমতে, রাণীশংকৈল পৌরশহরের কলেজ পাড়ায় চুন্নু কর্মকারের বাড়িতে ইলেকট্রিক ও টাইলস এর কাজ করছিলেন ৪ জন শ্রমিক। কাজের ফাঁকে একসময় মিস্ত্রি সস্তোষ ঘরের ছাদে উঠে লোহার রড দিয়ে পাকা আম পাড়ছিলেন। এসময় রাস্তার খুঁটিতে উপরে থাকা ১১ হাজার ভোল্টের বৈদ্যুতিক তারে রড জড়িয়ে গেলে প্রচন্ড শক পান সন্তোষ। অজ্ঞান অবস্থায় তাকে অটো যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। সন্তোসকে বাঁচাবার জন্য সাহায্য করতে গিয়ে শিষনাথ আহত হয়। তাকে চিকিৎসার জন্য দিনাজপুর এম এ আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।  

রাণীশংকৈল থানার ওসি গুলফামুল ইসলাম মন্ডল বলেন, বিষয়টি শুনে আমি এসআই এরশাদ আলীকে দ্রুত ঘটনাস্থলে পরিদর্শনে পাঠিয়েছি এবং সত্যতা নিশ্চিত হয়েছি।এ নিয়ে থানায় কোনো অভিযোগ পাওয়া যায়নি।