১৩ মে ২০২৪, সোমবার, ০৮:৫৪:৫৬ অপরাহ্ন


রাজধানীতে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৩
রাজধানীতে অটোরিকশার ধাক্কায় বৃদ্ধ নিহত ফাইল ফটো


রাজধানীর তেজগাঁও নাবিস্কো এলাকায় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় দানু চৌধুরী (৮৪) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) সকাল সোয়া ১০টার দিকে নাবিস্কো ও তিব্বতের মাঝামাঝি সাউদান সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তিনি মারা যান।

নিহতের ছেলে ইমরান চৌধুরী তথ্য নিশ্চিত করে জানান, তাদের বাড়ি নরসিংদীর রায়পুরা উপজেলার কালিপুর গ্রামে। বর্তমানে তেজগাঁও কুনিপাড়া এলাকায় থাকেন। আর্ট এর কাজ করতেন তার বাবা দানু চৌধুরী। তবে বর্তমানে কিছুই করতেন না। সকালে নাখালপাড়ায় ছেলে ইমরানের বাসায় যাওয়ার পথে সাউদান সিএনজি পাম্পের সামনে রাস্তা পার হওয়ার সময় একটি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন।

পথচারীরা তাকে তেজগাঁও ইমপালস হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। সোখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
 
তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, ঘটনার পরপরই সিনএজি অটোরিকশার চালক পালিয়ে যায়। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে বলেও জানান তিনি।