১১ মে ২০২৪, শনিবার, ০৬:১৮:৪২ অপরাহ্ন


রূপগঞ্জে মাদক নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৩
রূপগঞ্জে মাদক নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০ রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে পুলিশের অভিযান। ছবি: সময় সংবাদ


নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে আবারও সংঘর্ষ হয়েছে। এতে একজন গুলিবিদ্ধসহ দশজন আহত হয়েছেন। সোমবার (০৩ জুলাই) মধ্য রাত থেকে মঙ্গলবার (০৪ জুলাই) সকাল পর্যন্ত দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় হৃদয় হাসান নামে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও আহতদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও আধিপত্য বিস্তার নিয়ে জয়নাল এবং শমসের গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তাদের মধ্যে প্রায়ই সংঘর্ষ ঘটে। সোমবার রাত থেকে দুই গ্রুপের মধ্যে আবারও দফায় দফায় সংঘর্ষ হয়। এ সময় খাবার হোটেল বন্ধ করে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ হন হৃদয় নামে এক যুবক। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
সংঘর্ষের খবর পেয়ে রূপগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার সকালে চনপাড়ায় অভিযান চালিয়ে চৌদ্দজনকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
অভিযান শেষে জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আবির হোসেন বলেন, ‘গত দুইদিন ধরে চনপাড়া উত্তপ্ত ছিল। আধিপত্য বিস্তার নিয়ে মধ্য রাত থেকে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে একজন গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন। সকাল পর্যন্ত চনপাড়া উত্তেজনা ছিল। আমরা সেখানে অভিযান চালিয়ে এ ঘটনায় ১৪ জনকে আটক করেছি। বর্তমানে সেখানকার পরিস্থিতি স্বাভাবিক আছে।’
 
তিনি আরও বলেন, ‘আমরা অস্ত্র উদ্ধারের চেষ্টা করছি। পাশাপাশি অস্ত্র ব্যবহারকারীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।’