১১ মে ২০২৪, শনিবার, ০৭:৫৪:৪৬ অপরাহ্ন


সাদাপাথরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৩
সাদাপাথরে নিখোঁজ পর্যটকের মরদেহ উদ্ধার ফাইল ফটো


সিলেটের সাদাপাথর পর্যটনকেন্দ্রে ঘুরতে গিয়ে নিখোঁজ হওয়া যুবকের মরদেহ ৪৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৪ জুলাই) সকাল ১০টার দিকে জেলার কোম্পানীগঞ্জের ধলাই নদের উৎসমুখ থেকে মরেদেহটি উদ্ধার করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিল্লোল রায় মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার যুবকের নাম আব্দুস সালাম। তিনি ঢাকার  মিরপুর-১১ মুসলিম ক্যাম্প এলাকার মৃত আবুল কালামের ছেলে।

এর আগে রোববার দুপুর আড়াইটার দিকে সিলেটের সাদাপাথর পর্যটনকেন্দ্রে সাঁতার কাঁটতে গিয়ে নিখোঁজ হন তিনি। এরপর থেকে তার সন্ধানে কাজ করছিল উপজেলা প্রশাসন, ফায়ার সার্ভিস, পুলিশসহ স্থানীয় বাসিন্দারা।

এ ব্যাপারে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লুসিকান্ত হাজং জানান, খবর পেয়ে ঢাকা থেকে আবদুস সালামের চাচা-চাচি এসেছেন।

ওসি হিল্লোল রায় জানান, ঢাকার মিরপুর পল্লবী থানা এলাকা থেকে ছয় বন্ধু সিলেটের কোম্পানীগঞ্জের সাদাপাথর পর্যটনকেন্দ্রে বেড়াতে আসেন। রোববার দুপুরের দিকে সিলেটে পৌঁছে তারা পানিতে নামেন। দুপুর আড়াইটার দিকে পানিতে সাঁতার কাটতে গিয়ে প্রবল স্রোতে তলিয়ে যান সালাম। এ সময় বন্ধুদের চিৎকারে আশপাশের মানুষ এগিয়ে এসে অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি। আজ সকালে ধলাই নদের উৎসমুখে স্থানীয়রা মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খরব দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।
 
মরদেহটি উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মরদেহটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।