১৯ মে ২০২৪, রবিবার, ০৮:৫৪:৪৩ অপরাহ্ন


প্রেম নিয়ে মুখ খুলে এ কী বললেন শেহনাজ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৩
প্রেম নিয়ে মুখ খুলে এ কী বললেন শেহনাজ শেহনাজ গিল। ছবি: সংগৃহীত


শেহনাজ গিল বিগ বস-এর ঘরে জায়গা করে নেওয়ার পর থেকে, একের পর এক খবরের শিরোনাম স্থান পেয়েছেন। তবে বিশেষ করে যে ব্যক্তিত্বের সঙ্গে তাঁর নাম জড়িয়ে ছিল, তিনি হলেন সিদ্ধার্থ শুক্লা। রিয়্যালিটি শো-তে এসে একে অপরকে মন দিয়েছিলেন তাঁরা, শেহনাজকে আমুল পাল্টে ফেলার প্রতিশ্রুতিও নিয়েছিলেন।

একে অপরের সঙ্গে সময় কাটছিল ভালই। মন দেওয়া নেওয়ার পালাও চলছিল পুরো দমে, এমনই সময় হঠাত্‍ই ঘটে ছন্দপতন। অকালেই মৃত্যুর মুখে ঢলে পড়েন সিদ্ধার্থ শুক্লা। রাতারাতি পাল্টে যায় শেহনাজ গিলের জীবন। তবে থেকে এক প্রকার প্রয়াত সিদ্ধার্থের প্রেমিকা হয়েই জীবন কাটাচ্ছিলেন তিনি। এভাবে চললে সম্ভব কীভাবে তিনি মূল স্রোতে ফিরবেন! কীভাবেই বা তিনি আবারও নতুন সম্পর্কে জড়াতে সক্ষম হবেন! তা নিয়ে প্রশ্ন ছিল বিভিন্ন মহলে।

সালমান খানই তাঁকে প্রকাশ্যে উপদেশ দিয়ে সমালোচিত হয়েছিলেন। জীবনে থেমে থাকা নয়, এগিয়ে যেতে হবে, নতুন সম্পর্ককে জীবনে জায়গা দিতে হবে। একগাল হেসে একপ্রকার সম্মতি জানিয়েছিলেন শেহনাজ গিল।যদিও এই সম্মতিতে একপ্রকার যেন আপত্তি ছিল সিদ্ধার্থ ভক্তদের একাংশের। তবে ব্যক্তি শেহনাজ কি সত্যি নতুন কোনও সম্পর্কে জড়িয়েছেন ইতিমধ্যে! একাধিকবার তাঁর নামের পাশে বসতে দেখা গিয়েছে। সিদ্ধার্থকে ভুলে, নতুন করে শুরু করার কথা কখনই বলেনি তিনি, তার কথায় সিদ্ধার্থের জায়গা সারা জীবন থাকবে তাঁর হৃদয় থাকবে, তবে জীবন এগিয়ে নিয়ে যেতে এক বন্ধু থাকা প্রয়োজন।

তবে সত্যি জীবনে সেই বিশেষ বন্ধুকে আজও খুঁজে পাননি হয়তো শেহনাজ গেইল। কারণ নিজেই এবার প্রেম সম্পর্কে মুখ খুলে জানালেন প্রেমের বিষয়ে তিনি আনলাকি, তাঁর কপালে বোধ হয় প্রেম নেই। সম্পর্কে দু’দিন বাদেই তাঁকে সেখান থেকে বেরিয়ে আসতে হয়। সম্পর্ককে কটাক্ষ করে তিনিই জানেন, তাঁর কাছে সম্পর্ক হচ্ছে দুদিন বাদে বেরিয়ে যাও প্রকারের। যদিও তা নিয়ে বিশেষ আক্ষেপ করতে দেখা যায় না য়ায়না শেহনাজকে। ইতিমধ্যেই বলিউডে রিভিউ করেছেন তিনি। এবার পরবর্তী ছবির খোঁজে অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী। এখন দেখার, কেরিয়ারে শাহনাজ কতটা দাপটের সঙ্গে বলিউডে জায়গা করে নিতে পারে! শাহনাজের কথায় সালমান খানের হাত ধরে ছবিতে নামলেও তাঁর পরের সফরটা বেশ লম্বা। একটি ছবি করে ফেললেই যে, সে কেরিয়ারে দাঁড়িয়ে পড়ে, এমনটা নয়। মূল চ্যালেঞ্জ হল পরবর্তী ছবিগুলিতে কাজ পাওয়া। যদিও এখনো পর্যন্ত শেহনাজ তাঁর আগামী ছবির খবর কিছুই প্রকাশ্যে আনেননি।