১৯ মে ২০২৪, রবিবার, ০৮:০৩:১৮ অপরাহ্ন


দীপিকা রণবীরের বিচ্ছেদের ইঙ্গিত
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২৩
দীপিকা রণবীরের বিচ্ছেদের ইঙ্গিত দীপিকা রণবীরের বিচ্ছেদের ইঙ্গিত


দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের একাধিকবার উঠেছে বিচ্ছেদের গুঞ্জন। তবে প্রতিবার যাবতীয় জল্পনাকে তুড়িতে উড়িয়েছেন তাঁরা। কিন্তু এ বার কি সত্যিই সম্পর্কের তাল কাটল?

এর আগে একটি ভিডিওতে দেখা যায়, দীপিকা গাড়ি থেকে নামছেন। তাঁর জন্য অপেক্ষা করছেন রণবীর। নিজেদের পোশাক ঠিক আছে কি না, তা একবার ভাল ভাবে দেখে নেন দু'জনে। তার পর বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেন তাঁরা। এত দূর পর্যন্ত সবটাই ঠিক ছিল। এর পর যা ঘটে, তাতেই একাধিক প্রশ্ন ওঠে অনুরাগীমহলে।

দীপিকার জন্য হাত বাড়িয়ে দিয়েছিলেন রণবীর। কিন্তু স্বামীর দিকে তাকালেনই না অভিনেত্রী। সোজা তাকিয়ে হেঁটে গেলেন তিনি। রণবীরের হাত ধরলেন না। এর পর এগিয়ে যান রণবীরও। পাপারাৎজির জন্য যদিও একসঙ্গে পোজ দেন তাঁরা।বৃহস্পতিবার ছিল রণবীর সিংয়ের ৩৮তম জন্মদিন। এদিন ইন্ডাস্ট্রির লোকজন থেকে শুরু করে অনুরাগীরা সবাই শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু এদিন রণবীরকে শুভেচ্ছা জানাননি দীপিকা। আর তাতেই বেশ মন ভেঙেছে তাঁর।

রণবীর সিং ভাবনানির জন্ম ১৯৮৫ সালের ৬ জুলাই মুম্বাইয়ে। পাকিস্তানের করাচির এক সিন্ধি পরিবারে জন্ম তাঁর।কিন্তু পরে দেশভাগের পর তাঁরা ভারতে চলে আসেন।

রণবীর যশ রাজ ফিল্মসের ব্যান্ড বাজা বারাত (২০১০) এর মাধ্যমে  অনুষ্কা শর্মার বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেন, যেখানে তিনি বিট্টু শর্মার ভূমিকায় অভিনয় করেছিলেন। পরে রণবীর সিং নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গেও একটি ওয়ার্কশপ করেন।

৬ বছরের প্রেম করে ২০১৮ সালে বিয়ে করেন রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন।

তবে তাঁদের বিচ্ছেদের গুঞ্জনে বেশ হতাশ ভক্তকুল।