১৯ মে ২০২৪, রবিবার, ০৭:০৯:৪৯ অপরাহ্ন


অমিতাভ বচ্চনের নাতনির উত্তর শুনে প্রশংসায় ভরিয়েছেন জেনেটিকরা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২৩
অমিতাভ বচ্চনের নাতনির উত্তর শুনে প্রশংসায় ভরিয়েছেন জেনেটিকরা অমিতাভ বচ্চনের নাতনির উত্তর শুনে প্রশংসায় ভরিয়েছেন জেনেটিকরা


দাদুর পরিচয়ে এখনও তাঁকে চেনেন ভারতের বেশিরভাগ মানুষ, তবে তার জন্য নিজের স্বতন্ত্র পরিচয় গড়ে তোলার চেষ্টা যে থেমে নেই তা স্পষ্ট হয় নভ্যা নাভেলি নন্দার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। অমিতাভ বচ্চনের নাতনির পরিচয় পেরিয়ে নিজেকে একজন উদ্যোগপতি হিসেবে গড়ে তুলতে চান নভ্যা । সেই প্রস্তুতিও শুরু হয়েছে ইতিমধ্যেই। ইতিমধ্যেই তিনি তৈরি করেছেন প্রজেক্ট নাভেলী নামে এক সংস্থা। লিঙ্গ সাম্য ও মহিলাদের অধিকারের জন্য এই সংস্থার হয়ে কাজ করেন নভ্যা নাভেলী নন্দা। তবে কাজে ডুবে থাকলেও তাঁর রসবোধ যে দাদুর মতোই প্রখর, এবার সেই পরিচয়ও পেলেন নেটিজেনরা।

এই মুহূর্তে লিঙ্গ সাম্য এবং মহিলাদের অধিকার সম্পর্কিত একটি প্রকল্পের কাজে তিনি রয়েছেন দিল্লীতে। সেখানেই নভ্যাকে দেখা যাচ্ছে ধোসা থেকে চাউমিন নানা ধরনের খাবার চেখে দেখছেন তিনি। তবে এত খাবার খেয়েও কীভাবে ধরে রেখেছেন রোগা ছিপছিপে চেহারা? নভ্যাকে এই প্রশ্ন করেন এক নেটিজেন। 

এর উত্তরে মজা করে নভ্যা লেখেন ‘দেখে ওরকম মনে হয়, পুরোটাই চোখের ভুল’  অর্থাৎ আসলে যে তিনি যথেষ্ট স্বাস্থ্যবতী এমনটাই মজা করে বলতে চেয়েছেন নভ্যা।

অমিতাভের নাতনির এই উত্তর শুনে যথেষ্ট মজা পেয়েছেন নেটিজেনরা। পাশাপাশি একেবারে সাধারণ পরিবারের কমবয়সি ছেলেমেয়েদের মতো তিনি রাস্তার ধারের ধোসা বা চাউমিন খাচ্ছেন দেখেও অনেকে প্রশংসায় ভরিয়েছেন নভ্যাকে।

সুপারস্টারের নাতনি হওয়ার পরেও তিনি যে মানুষের জন্য সমাজসেবামূলক কাজ করছেন এবং কাজের প্রয়োজনে কোনও রকম সেলিব্রিটি সুলভ আচরণ না রেখে মিশে যাচ্ছেন তাঁর বয়সি ছাত্রছাত্রীদের সঙ্গে এই বিষয়টিতেও প্রশংসা কুড়িয়েছেন নভ্যা। অনেকে বলছেন, ‘নভ্যার মতো এমন অমায়িক ব্যবহার দেখে শেখা উচিত অন্যান্য সেলিব্রিটি সন্তানদের।’