০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০১:১৩:১৮ অপরাহ্ন


নাটোরে প্রথমবারের মতো আইসসহ গ্রেপ্তার মাদক কারবারি
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৭-২০২৩
নাটোরে প্রথমবারের মতো আইসসহ গ্রেপ্তার মাদক কারবারি ফাইল ফটো


নাটোরে প্রথমবারের মতো ক্রিস্টাল মেথ আইস নামের মাদকসহ মো. আবু সালেহ ওরফে রিংকু (৩৯) নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার রাতে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে চার গ্রাম আইস উদ্ধার করা হয়েছে।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, উদ্ধারকৃত মাদকের দাম প্রায় ৪০ হাজার টাকা। গ্রেপ্তার রিংকুকে রাতেই মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে নাটোর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সে লালপুরের নওদাপাড়া গ্রামের সাজদার প্রামানিকের ছেলে।
নাটোর ডিবি পুলিশের এসআই রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল সোমবার রাত ১১টার দিকে বড়াইগ্রাম উপজেলার বনপাড়া পৌরসভার কালিকাপুর এলাকার একটি বাসায় অভিযান চালায়। এ সময় আবু সালেহ ওরফে রিংকুকে গ্রেপ্তার ও তার কাছে থেকে ক্রিস্টাল মেথ আইস মাদক উদ্ধার করা হয়। নাটোরে ক্রিস্টাল মেথ আইস নামের মাদক উদ্ধারের ঘটনা এটিই প্রথম।
এসআই রফিকুল আরও জানান, রিংকু একজন পেশাদার মাদক কারবারি। সে দীর্ঘদিন নাটোরের বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইস, ইয়াবাসহ নানান ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছে। তার বিরুদ্ধে মামলার পর তাকে সোমবার রাতেই সদর থানায় হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার তাকে আদালতে পাঠানো হবে।