২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৮:০৯:৪১ অপরাহ্ন


কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৮-০২-২০২২
কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪ কুমিল্লায় বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ গ্রেফতার ৪


কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিলসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাব।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড ও একই মহাসড়কের আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোড এলাকায় এসব অভিযান পরিচালনা করে র‌্যাবের পৃথক টিম। এদিন বিকালে র‌্যাবের কুমিল্লা ক্যাম্পের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতাররা হলেন: কক্সবাজার সদর থানার রেঙ্গুট ফুটখালী গ্রামের নুরুল কবিরের ছেলে আবু তাহের, একই জেলার উখিয়া থানার অরিচ্যা হলিদিয়া পালং গ্রামের সোনা মিয়ার ছেলে নুরুল ইসলাম, নারায়ণগঞ্জের রুপগঞ্জ থানার কন্দবপুর গ্রামের আব্দুল মোতালেবের ছেলে ইমরান হোসেন রাজন ও একই থানার পাঁচাই খাঁ গ্রামের ওবায়দুল হক বাদল মিয়ার ছেলে আনিসুল হক শিশির।

র‌্যাব জানায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল সোমবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় অভিনব কৌশলে প্রাইভেট কারের ব্যাটারির কভারের ভিতর লুকিয়ে ১৯ হাজার ২৪০ পিস ইয়াবা ট্যাবলেট পরিবহনের সময় কক্সবাজারের আবু তাহের ও নুরুল ইসলামকে আটকসহ প্রাইভেট কারটি জব্দ করা হয়।

এদিন ভোরে র‌্যাবের অপর একটি দল একই মহাসড়কের আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় মোটর সাইকেলে করে ১৫০ বোতল ফেনসিডিল পাচারকালে নারায়ণগঞ্জের ইমরান হোসেন রাজন ও আনিসুল হক শিশিরকে আটকসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়।

বিকালে র‌্যাব-১১, সিসিপি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবা ও ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কোতয়ালি ও সদর দক্ষিণ মডেল থানায় পৃথক মামলা দায়ের হয়েছে।

রাজশাহীর সময় /এএইচ