২০ এপ্রিল ২০২৪, শনিবার, ০৩:১১:৩৪ অপরাহ্ন


স্কুলছাত্রীকে রাতভর দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২২
স্কুলছাত্রীকে রাতভর দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪ স্কুলছাত্রীকে রাতভর দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৪


ঝালকাঠিতে অষ্টম শ্রেণির এক ছাত্রী  জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে রাতভর গণধর্ষণের ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা সোমবার বাদী হয়ে ঝালকাঠি সদর থানায় একটি মামলা করেছেন। মামলা দায়েরের পরপরই অভিযুক্ত তিনজনসহ মোট চরজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার জসিম সরদারের ছেলে রাব্বি, নলছিটি উপজেলর মগড় ইউনিয়নের রনি, পিরোজপুরের কাউখালী উপজেলার মাহাজ উদ্দিনের ছেলে নাছির, কৃষ্ণকাঠি এলাকার মোফাজ্জেল হাওলাদারের ছেলে চানমিয়া।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিযোগ উল্লেখ করে পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রীর সাথে রনি নামের এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে তাদের পূর্ব পরিচিত রাব্বি নামের এক যুবক ওই ছাত্রীর মোবাইলে ফোন করে তাকে বাসা থেকে ডেকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নেয়। এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে ওই ছাত্রীকে রাতভর দলবদ্ধ ধর্ষণ করে রাব্বি, রনি, নাছির ও বোডিংয়ের ম্যানেজার চানমিয়া । পরেদিন সোমবার সকাল ১০টায় মেয়েটি বাসায় এসে তার মায়ের কাছে ঘটনা জনায়। পরে এ ঘটনায় ওই ছাত্রীর মা ঝালকাঠি সদর থানায় এসে অভিযোগ দায়ের করেন। পরে অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্তদের গ্রেপ্তার করে।

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে ১২ ঘণ্টার মধ্যে এ ঘটনায় অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আসামিদের আজ (মঙ্গলবার) আদালতে পাঠানো হবে।