১৭ এপ্রিল ২০২৪, বুধবার, ০৪:৪৩:৩৮ পূর্বাহ্ন


এবার ‘সামি সামি’ গানেনাচলেন শ্রীলেখা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২২
এবার ‘সামি সামি’ গানেনাচলেন শ্রীলেখা এবার ‘সামি সামি’ গানেনাচলেন শ্রীলেখা


ছবির সংলাপ থেকে গান, দেশে-বিদেশে ঝড় তুলছে ‘পুষ্পা’। এই ছবির ‘শ্রীবল্লি’ আর ‘সামি সামি’ গানের জনপ্রিয়তা আকাশছোঁয়া। আল্লু অর্জুন-রশ্মিকা মন্দানা অভিনীত এই ছবির ‘সামি সামি’ গানে নাচছে আট থেকে আশি। এবার রশ্মিকা ম্যাজিকে বুঁদ শ্রীলেখাও। তাই একটু দেরিতে হলেও অবশেষে ‘সামি সামি’ গানে চুটিয়ে নাচলেন এই বঙ্গসুন্দরী। মেকআপ রুমের ভিতরেই উদ্দাম নাচ শ্রীলেখার, নিমেষেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো।

পরনে জিনস আর লাল রঙা টি-শার্ট, জ্যাকেট স্টাইলে পরেছেন চকোলেট রঙা শার্ট। একদম ক্যাজুয়াল পোশাকেই শ্রীলেখা পা মেলালেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্দানার স্টেপে। ফেসবুকে আপলোড হওয়ার পরেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো । শ্রীলেখাকে প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন সকলে। ভক্তরা তো বলছেন, ‘সেক্সি লাগছে’। কেউ লিখেছেন, ‘তুমি সত্যি জানো জীবনটা কীভাবে বাঁচতে হয়’। তবে ট্রোলারদের অভাবও নেই। ‘কাক ময়ূর হওয়ার চেষ্টা করছে’, এমন বাক্যবাণেও বিদ্ধ হলেন শ্রীলেখা। যদিও নেতিবাচকতাকে কোনওদিনই পাত্তা দেন না বিন্দাস এই অভিনেত্রী। 

ছবির পর্দায় খুব বেশি দেখা না গেলেও নিজের সোশ্যাল মিডিয়া পোস্টের জন্য হামেশাই চর্চায় থাকেন শ্রীলেখা, তাঁকে শেষ রুপোলি পর্দায় দেখা গিয়েছে ‘অপরাজিত’ ছবিতে। আপতত পরিচালক-প্রযোজক হিসাবে নতুন সফর শুরু করেছেন শ্রীলেখা। গত মাসের শুরুতেই ‘এবং ছাদ’ ছবির শ্যুটিং শুরু করেছেন তিনি। 

রাজশাহীর সময় / এম আর