১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:২৫:৩৪ অপরাহ্ন


স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০১-০৩-২০২২
স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪


ঝালকাঠিতে এক স্কুলছাত্রীকে বাসা থেকে ডেকে নিয়ে রাতভর দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা দায়েরের পরপরই অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রোববার (২৭ ফেব্রুয়ারি) দিবাগত রাতে শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে এ ঘটনা ঘটে।

অভিযোগ উল্লেখ করে পুলিশ জানায়, শহরের একটি মাধ্যমিক বিদ্যালয়ে ৮ম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীর সঙ্গে রনি নামে এক যুবকের প্রেমের সম্পর্ক রয়েছে। সেই সূত্র ধরে রাব্বি নামে এক যুবক ওই ছাত্রীর মোবাইল ফোনে কল দিয়ে তাকে বাসা থেকে ডেকে জোড়পূর্বক মোটরবাইকে তুলে নেয়। এরপর শহরের বাসস্ট্যান্ড এলাকার খান বোডিংয়ে নিয়ে ওই ছাত্রীকে পালাক্রমে রাতভর ধর্ষণ করে রাব্বি, রনি, নাছির ও খান বোডিংয়ের ম্যানেজার চাঁনমিয়া।

পরের দিন সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে মেয়েটি বাসায় এসে তার মায়ের কাছে ঘটনা জানায়। পরে ওই ছাত্রীর মা ঝালকাঠি সদর থানায় এসে অভিযোগ দায়ের করেন। এর পরপরই অভিযান চালিয়ে রাতের মধ্যে আসামি রাব্বি, নাছির ও খান বোডিংয়ের ম্যানেজার  চাঁনমিয়া এবং রনিকে গ্রেফতার করে পুলিশ।  

ঝালকাঠি সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, মামলা দায়েরের পর অভিযান চালিয়ে এ ঘটনায় অভিযুক্ত তিনজনসহ মোট চারজনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হবে।  

রাজশাহীর সময় /এএইচ