২৫ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৪০:২৪ পূর্বাহ্ন


সোনাক্ষী সিনহাকে বিয়ে করলেন সালমান খান!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২২
সোনাক্ষী সিনহাকে বিয়ে করলেন সালমান খান! সোনাক্ষী সিনহাকে বিয়ে করলেন সালমান খান!


 অবশেষে  নিজের ছবির সহ-অভিনেত্রী সোনাক্ষী সিনহার সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন সালমান খান! সোশ্যাল মিডিয়ায় বুধবার তুমুল ভাইরাল হওয়া এক ছবি অন্তত তেমন ইঙ্গিতই দিচ্ছে । বেইজ রঙা ব্লেজার ও সাদা শার্ট পরেছেন সালমান খান। আর সোনাক্ষী পরেছেন লাল শাড়ি ও চূড়া। অসাধারণ দেখাচ্ছে দু'জনকে। আর এমন ছবি সোশ্যাল মিডিয়ায় আচমকাই ভাইরাল হয়ে উস্কে দিয়েছে সালমান ও সোনাক্ষীর বিয়ের জল্পনা।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কি তবে প্রাক্তন প্রেমিকা ক্যাটরিনা কাইফের বিয়ের পরই নিজের বিয়ের সিদ্ধান্তটা নিয়েই ফেললেন? সোশ্যাল মিডিয়ায় এমন ছবি ভাইরাল হওয়ার পর থেকেই ভক্তদের এমনই প্রশ্ন উঠে আসছে। কিন্তু এই ছবিটি সালমানের বিয়ের ছবি নয়। এটি একটি ভুয়া ছবি। সালমান খান ও সোনাক্ষী সিনহার বিয়ে হয়নি । এটি ফটোশপ করে তৈরি করা হয়েছে।

২০১০ সালে সালমান খানের 'দবং' ছবিতেই বলিউডে পা রেখেছিলেন সোনাক্ষী সিনহা। সালমানের সঙ্গে খুবই ভালো সম্পর্ক রয়েছে নায়িকার। তবে বিয়ে করার কোনও ঘটনা আসলে ঘটেনি তাঁদের মধ্যে। বলিউডে কান পাতলে শোনা যায়, ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন সালমান। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। তবে নিজেদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে কোনওদিনই কিছু বলেননি সালমান বা ইউলিয়া।

২০১৬ সালে একবার গুঞ্জন শোনা যায়, ইউলিয়ার সঙ্গে গোপনে বিয়ে করে ফেলেছেন সালমান খান। এক সাক্ষাৎকারে সেই সময় সালমান বলেছিলেন, 'এগুলো সব ভুয়া খবর, আমি বিয়ে করলে এভাবে লুকিয়ে করব না। সবাইকে নিজেই সবার আগে জানাব বিয়ের কথা।' অন্যদিকে, সোনাক্ষী সিনহার সঙ্গে নোটবুক ছবির অভিনেতা জাহির ইকবালের প্রেমের গুঞ্জন শোনা যায় বলিউডে। যদিও তা নিয়ে এখনও মুখ খোলেননি সোনাক্ষী বা জাহির কেউই।

রাজশাহীর সময় / এম আর