০৩ ডিসেম্বর ২০২৩, রবিবার, ০১:৩৪:২২ অপরাহ্ন


রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সাসহ ২ চোর গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২২
রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সাসহ ২ চোর গ্রেফতার রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সাসহ ২ চোর গ্রেফতার


রাজশাহী মহানগরীতে চোরাই ব্যাটারী চালিত ও অটোরিক্সাসহ ২ চোরকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

গ্রেফতারকৃতরা হলো: রাজশাহী মহানগরীর মতিহার থানার বাজে কাজলা গ্রামের মোঃ মজিবুর রহমানের ছেলে মোঃ মনিরুল ইসলাম মনি (২৭) ও একই থানার খোজাপুর জাহাজঘাট এলাকার মোঃ নিজাম উদ্দিনের ছেলে মোঃ উজ্জল আলী বাদশা (২৮)।

এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মতিহার থানার বাজে কাজলা এলাকায় এক ব্যক্তি তার গ্যারেজে চোরাই অটোরিক্সা ক্রয়-বিক্রয় করে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারী) সকাল ১১টায় কাজলা এলাকায় মোঃ মনিরুল ইসলাম মনির গ্যারেজে অভিযান চালিয়ে চোরাই ব্যাটারী চালিত ও অটোরিক্সাসহ ২ চোরকে গ্রেফতার করা হয়। 

এ সময় চোরাই ব্যাটারী চালিত ও অটোরিক্সাসহ ২ চোরকে গ্রেফতার করা হয়। 

অভিযানটি পরিচালনা করেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউর ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত চোরেরা জানায়,দীর্ঘদিন যাবত তারা ও তাদের সহযোগী চোরেরা রাজশাহী শহরসহ আশে-পাশের থানা জেলা হতে অটোরিক্সা ইজিবাইক চুরি করে এনে তাদের গ্যারেজে রাখে।

তারা আরো জানায়, গত ১০-১৫ দিন পূর্বে তাদের অপর সহযোগী আসামী রনি (৩০) নওগাঁ হতে অটোরিক্সাটি চুরি করে এনে তাদের কাছে বিক্রি করে। পরবর্তীতে তারা অটোরিক্সাটি নতুন রং করে এবং নম্বর পরিবর্তন করে আসামী মোঃ উজ্জল আলী ভাড়ায় চালাতো। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেফতারকৃত চোরদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় /এএইচ