২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৬:৩৫:৫৭ অপরাহ্ন


কালো ব্রালেটে সাগরের মাঝে ঝড় তুললেন নিয়া শর্মা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৩-০৩-২০২২
কালো ব্রালেটে সাগরের মাঝে ঝড় তুললেন নিয়া শর্মা নিয়া শর্মা। ফাইল ফটো


টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন বলিউডের বিকিনি ক্ল্যাড  নিয়া শর্মা। কখনও অর্ধনগ্ন, আবার কখনও উন্মুক্ত বক্ষ, এটাই যেন নিয়ার ফ্যাশন স্টেটমেন্ট। অতিরিক্ত খোলামেলা পোশাক পরে বারবার ট্রোলের মুখে পড়েছেন নিয়া শর্মা। এমনকী নগ্নও হাঁটার পরামর্শ পেয়েছিলেন নিয়া শর্মা। তাতেও থামেননি তিনি। বরাবারই সমালোচকদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে বরং আরও বেশি করে সাহসী পোশাকে ঝড় তুলেছেন নিয়া শর্মা। নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া ।

সম্প্রতি  মা উষা শর্মার জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় পাড়ি জমিয়েছিলেন নিয়া শর্মা। গোয়াতে গিয়ে মাঝসমুদ্রে কালো ব্রালেটে বুকের ধুকপুকানি বাড়িয়ে দিলেন নিয়া শর্মা। দড়ি দিয়ে বাঁধা বুকের একাংশ, হল্টার নেক ব্রালেটে নিয়ার চাবুক ফিগারে কাঁপছে সোশ্যাল মিডিয়া।

খুল্লামখুল্লা পোশাক পরা নিয়ে সবসময়েই ফ্যানেদের নজরে থাকেন নিয়া শর্মা।একাধিকবার খোলামেলা পোশাক পরার জন্য অশ্লীল মন্তব্যেরও মুখে পড়েছেন নিয়া। এমনকী ধর্ষণেরও হুমকি পেয়েছেন নিয়া শর্মা।

অর্ধনগ্ন থেকে স্তনযুগল উন্মুক্ত করে সেক্সি  সাহসী ছবি তুলতেও পিছপা হননা নিয়া। তার প্রতিটি ছবিতেই শরীরী আগুন ঠিকরে বেরোচ্ছে। যৌবনের ভারে যেন নিজেকে সামলে রাখতে পারছেন না নিয়া। 

নিয়া শর্মাকে নিয়ে উত্তেজনার পারদ সর্বদাই তুঙ্গে। ফের শিরোনামে উঠে এসেছেন নিয়া । সম্প্রতি  মা উষা শর্মার জন্মদিন সেলিব্রেট করতে গোয়ায় পাড়ি জমিয়েছিলেন নিয়া শর্মা। গোয়াতে গিয়ে মাঝসমুদ্রে কালো ব্রালেটে বুকের ধুকপুকানি বাড়িয়ে দিলেন নিয়া শর্মা।

বলিউডের নাগিন খ্যাত অভিনেত্রী  নিয়া  শর্মার বোল্ডনেসে কাঁপছে সোশ্যাল মিডিয়া। নিজের ইনস্টাগ্রামে একের পর এক ছবি শেয়ার করে আগুন জ্বালাচ্ছেন নিয়া। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

অতিরিক্ত শরীরী প্রদর্শনের জন্য বারংবার নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন নিয়া শর্মা। নিয়া সাফ জানিয়েছেন, এটা তার ব্যক্তিগত পছন্দ। একের পর  এক ছবি শেয়ার পরে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন জ্বালাচ্ছেন নিয়া শর্মা। প্রতিটি ছবিতেই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

নিয়া শর্মা জানিয়েছেন, তার নিজের বন্ধুরাই তার পোশাক নিয়ে একাধিকবার কুরুচিকর মন্তব্য করেছে। এমনকী অভিনেত্রীর প্রাক্তনেরও এই পোশাক পরা পছন্দ ছিল না। এই নিয়ে একাধিকবার সমস্যায় পড়েছিলেন নিয়া ।

রাজশাহীর সময় /এএইচ