১৩ Jul ২০২৪, শনিবার, ১১:৪৮:০৫ পূর্বাহ্ন


জমকালো পার্টির আয়োজন করলেন আলিয়া ও শেন
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৮-০৮-২০২৩
জমকালো পার্টির আয়োজন করলেন আলিয়া ও শেন জমকালো পার্টির আয়োজন করলেন আলিয়া ও শেন


বহুদিন ধরেই শেন গ্রেগোয়ারের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন আলিয়া কাশ্যপ। এরপর গত মে মাসে শেনের সঙ্গে আচমকা বাগদানও সেরে ফেলেন অনুরাগ কাশ্যপ কন্যা। তখন কান চলচ্চিত্র উৎসব চলছিল, সেখানেই ছিলেন অনুরাগ, মেয়ের আচমকা বাগদানের খবর তাঁকেও অবাক করে দেয়। সোশ্যাল মিডিয়া থেকেই পুরো বিষয়টি জানেন পরিচালক। এরপর গত ৩ অগস্ট মুম্বইতে একপ্রকার ঘটা করেই বাগদান অনুষ্ঠান এবাং জমকালো পার্টির আয়োজন করেন আলিয়া ও শেন। এবার অবশ্য ডাক পেয়েছিলেন অনুরাগ নিজেও।

তবে শুধু অনুরাগ নন, এনগেজমেন্ট পার্টিতে হাজির ছিলেন আলিয়ার মা, অর্থাৎ অনুরাগের প্রথমপক্ষের স্ত্রী আরতি বাজাজও। প্রসঙ্গত দীর্ঘ ১২ বছর সংসার করার পর আরতির সঙ্গে বিয়ে ভেঙে যায় অনুরাগের। তবে শুধু আরতি নন, বর্তমান প্রেমিক গাই হার্শবার্গকে নিয়ে পার্টিতে হাজির ছিলেন অনুরাগের দ্বিতীয় স্ত্রী কালকি কোয়েচলিনও। দেখা গেল কালকির ছোট্ট মেয়ে স্যাফোকেও। ছিলেন অনুরাগের অন্যান্য ফিল্ম দুনিয়ার বন্ধুবান্ধব, শেন গ্রেগোয়ারের পরিবার। রাতভর জমিয়ে চলল পার্টি।

সেই এনগেজমেন্ট পার্টিরই নানান মুহূর্তের ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আলিয়া। যেখানে কেক কাটতে দেখা যাচ্ছে আলিয়া এবং শেনকে। তারপর সেজেগুজে সপরিবারে জমিয়ে চলল নাচা-গানা, খানা-পিনা। গানের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গেল আলিয়া ও শেনকেও। অনুরাগও মেয়ে-জামাইকে নিয়ে জমিয়ে নাচলেন, প্রাক্তন স্ত্রী আরতিকে নিয়ে মেয়ের সঙ্গে ছবিও তুললেন। এসবেরই মাঝে টাকিলা শট গলায় ঢালতেও দেখা গেল অনেককে। আবার কখনও নাচতে নাচতে একে অপরের ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিতেও দেখা গেল আলিয়া-শেনকে। এসবই নানান মুহূর্ত উঠে এসেছে ভিডিয়োতে।

এদিকে আলিয়া-শেনের এনগেজমেন্ট পার্টিতে হাজির ছিলেন সুহানা খানখুশি কাপুর, অগস্ত্য নন্দা, পলক তিওয়ারি, ইব্রাহিন আলি খানরা। এদিকে সম্প্রতি এক সাক্ষাৎকারে অনুরাগ কাশ্যপ বলেন, তাঁর মেয়েও বাবা-মায়ের মতোই জেদি, তবে আলিয়ার মতাদর্শ একটু অন্যরকম। অনুরাগ নাকি বেশকিছুদিন আগে থেকেই মেয়ের সঙ্গে কথা বলে বুঝেছিলেন সে জীবনে বড় সিদ্ধান্ত নিতে চলেছে। তবে সেবিষয়ে মেয়েকে কোনও প্রশ্ন করেননি। তবে আলিয়া যে এমন হঠাৎ করেই বাগদান সেরে ফেলবেন সেটাও তিনি বুঝতে পারেননি।