২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১৯:৫৩ পূর্বাহ্ন


বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২২
বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু বিরামপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু


দিনাজপুরের বিরামপুরে সিমেন্টবোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী গুরুতর আহত হয়েছেন। এ সময় মেডিকেলে নেওয়ার পথে মৃত্যু হয় একজনের। বাকি দুজনকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৪ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার বিরামপুর লেভেল ক্রসিং এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার বিষয়ে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে দুর্ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়।

 ওসি আরও বলেন, শুক্রবার সকালে উপজেলার বিসকিনি গ্রামের কাফাজ উদ্দিনের ছেলে হায়দার আলী (৪৫), জোয়াল কামরা গ্রামের মৃত কাফি উদ্দীনের ছেলে শুকুর আলী (৪০) ও বেগমপুর গ্রামের মৃত মমতাজ উদ্দিনের ছেলে আজিজুল (৫০)। তারা সবাই পেশায় কসাই। শুক্রবারে গরু জবাইয়ের জন্য একটি মোটরসাইকেলে তিনজন বিরামপুর সদরে যাচ্ছিল। 

এ সময় বিরামপুর লেভেল ক্রসিং এলাকা অতিক্রম করার সময় পেছন দিক থেকে সিমেন্টবোঝাই ট্রাক তাদের ধাক্কা দেয়। এ সময় তারা রোডের ওপরে ছিটকে পড়ে ট্রাকের চাকায় চাপা পড়ে গুরুতর আহত হয় তিনজন।

 পরে স্থানীয়রা তিন জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাদের অবস্থা খুবই আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসক তাদের রংপুর মেডিকেল কলেজের হাসপাতালে রেফার্ড করেন। এদিকে রংপুরের যাবার পথেই আজিজুল ইসলাম নামের একজনের মৃত্যু হয়েছে বলে তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করেছেন।

এদিকে ঘটনাস্থল থেকে সিমেন্টবোঝাই (ঢাকা- মেট্রো ট ১৮-৯৯৩৩) ট্রাকটিকে উদ্ধার করলেও চালক হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে নিহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে ট্রাকচালক ও হেলপারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। মামলার প্রস্তুতি চলছে। এ ছাড়া মৃতদেহ ময়নাতদন্তের না করার জন্য আবেদন করলে জনপ্রতিনিধিদের মাধ্যমে মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকচালক ও হেলপারকে গ্রেফতারে অভিযানে কাজ করছে পুলিশ।

রাজশাহীর সময় / জি আর