১৯ মে ২০২৪, রবিবার, ০৪:৩২:১৩ পূর্বাহ্ন


ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি, থানায় জিডি
কংকনা রায়, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৩
ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি, থানায় জিডি ফুলবাড়ীতে এসিল্যান্ডের সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন চাঁদা দাবি, থানায় জিডি


দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বা এসিল্যান্ড এর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবির ঘটনায় থানায় সাধারণ ডায়েরি দায়ের করা হয়েছে।

ফুলবাড়ী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন করে শনিবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের নাজির মো. আতিউর রহমানের কাছে মোবাইল ফোনে চাঁদা দাবি করে প্রতারক চক্র। এ ঘটনায় নাজির আতিউর রহমান বাদি হয়ে ওইদিন রাতেই থানায় এ সংক্রান্ত একটি জিডি দায়ের করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরীর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন বা হ্যাক করে প্রতারক চক্র শনিবার (১৯ আগস্ট) উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ের নাজির মো. আতিউর রহমানের কাছে চাঁদা দাবি করে। বিষয়টি প্রতারনা বুঝতে পেরে নাজির মো. আতিউর রহমান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরীকে অবগত করেন। এ ঘটনায় শনিবার (১৯ আগস্ট) রাতেই নাজির আতিউর রহমান বাদি হয়ে থানায় একটি জিডি দায়ের করেন। যার জিডি নং ১০২২। বিষয়টি তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য পুলিশ কাজ করছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরী সরকারি মোবাইল ফোন নম্বর ক্ল্নে হওয়ার সত্যতা নিশ্চিত করে বলেন, তাঁর সরকারি মোবাইল ফোন নম্বর ক্লোন বা হ্যাক করে প্রতারক চক্র ওই নম্বর থেকে চাঁদা আয়ের অপচেষ্টা করছে। এজন্য সকলকে সতর্ক থাকার পাশাপাশি ওই নম্বর থেকে ফোনে চাঁদা দাবি করা হলে কেউ যেন কোন টাকা না দেয় এজন্য তিনি সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।