১৯ মে ২০২৪, রবিবার, ০৪:১৬:১০ পূর্বাহ্ন


খাগড়াছড়িতে সড়কের পাশ থেকে কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২০-০৮-২০২৩
খাগড়াছড়িতে সড়কের পাশ থেকে কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার ফাইল ফটো


খাগড়াছড়ি গুইমারা উপজেলার যৌথখামার এলাকা থেকে আইনাল হক (৪০) নামের এক কাঠমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১৯ আগস্ট বিকালে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আইনাল হক গুইমারা উপজেলার মুসলিম পাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। তিনি উপজেলার সিন্দুকছড়িতে বসবাস করতেন।

স্থানীয়সূত্র জানায়, নিহত আইনালের মরদেহটি রাস্তার পাশে পড়ে থাকতে দেখে স্থানীয়রা ইউপি সদস্য উশ্যেপ্রু মারমাকে জানালে তিনি ঘটনাস্থলে গিয়ে গুইমারা থানায় খবর দেন। পুলিশ তাৎক্ষণিক মরদেহটি উদ্ধার করে মাটিরাংগা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।পরবর্তীতে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবারসূত্র জানায়, শনিবার দুপুরে সিন্দুকছড়ি থেকে কাঠ ক্রয়ের উদ্দেশে এক লাখ টাকা নিয়ে বের হয় আইনাল হক। একঘণ্টা পরে তার সহযোগী মিস্ত্রি মনি আলম দুপুরের খাবারের জন্য মোবাইল ফোনে কল দিলে, আইনাল জানান তার সমস্যা হয়েছে তাকে নিয়ে যেতে। কি সমস্যা হয়েছে সেটা জানায়নি। এরপর মনি আলম মোটরসাইকেল নিয়ে তাকে খুঁজে পায় যৌথখামার এলাকায় রাস্তার পাশে। তখন আইনাল কোনো কথা বলতে পারেনি।

স্থানীয় ইউপি সদস্য উশ্যেপ্রু মারমা জানান,স্থানীয়রা রাস্তার পাশে একজন লোক পড়ে আছে দেখে তাকে খবর দেয়। খবর পেয়ে তিনি তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে গুইমারা থানার পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে লোকটিকে সিএনজিযোগে মাটিরাংগা হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)রাজিব কর জানান, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে খবর পেয়ে গুইমারা উপজেলার যৌথখামার এলাকা থেকে আইনুল হক মিস্ত্রি নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।