২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৩:২৭:০১ অপরাহ্ন


ইজিবাইক চালকের লাশ উদ্ধার, ছিনতাইচক্রের মূলহোতাসহ ৭ সদস্য গ্রেফতার
পাবনা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২২
ইজিবাইক চালকের লাশ উদ্ধার, ছিনতাইচক্রের মূলহোতাসহ ৭ সদস্য গ্রেফতার ইজিবাইক চালকের লাশ উদ্ধার, ছিনতাইচক্রের মূলহোতাসহ ৭ সদস্য গ্রেফতার


পাবনায় ইজিবাইক ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ সাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাই করা ১২টি ইজিবাইক, নগদ ৩৪,০০০/- টাকা ও ৭টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। দুই ইজিবাইক চালকের লাশ উদ্ধার তদন্তে এসব ছিনতাইকারী পুলিশের হাতে গ্রেফতার হয়।

শুক্রবার (৪ মার্চ) সকাল সাড়ে ১০টায় পাবনা সদর থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম ।

গ্রেফতারকৃতরা হলেন: সুমন শেখ (৩০), বাচ্চু মিয়া (৪৫), বজলুর রহমান (২৪), হাসান আলী (২৫), শামীম মিয়া (২৫), শরিফুল ইসলাম (২৬) ও রফিকুল ইসলাম (২৪)।  

পুলিশ জানায়, গত বছরের ৩ ডিসেম্বর বেলা সাড়ে ১১টার দিকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উত্তর পাশে মহাসড়ক সংলগ্ন পুকুরে ইজিবাইক চালক (মালিক) জাহাঙ্গীরের লাশ পাওয়া যায়। এরপর ২৪ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে সদর থানার মনোহরপুর মসজিদের সামনে পাকা রাস্তার বাম পাশে রইচ উদ্দিন (৬০) নামের আরেক ইজিবাইক চালকের লাশ পাওয়া যায়। এই দুটি মামলার রহস্য উন্মোচন করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয় ছিনতাই, হত্যাসহ নানা অপরাধের সঙ্গে জড়িত এই চক্রের ৭ সদস্য।  

গ্রেফতারদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

রাজশাহীর সময় /এএইচ