২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:৩৩:২৫ অপরাহ্ন


দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল 'টাইগার ৩'-এর টিজার
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০৪-০৩-২০২২
দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল 'টাইগার ৩'-এর  টিজার ফাইল ফটো


দীর্ঘ প্রতীক্ষার পর মুক্তি পেল 'টাইগার ৩'-এর  টিজার। ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে শুরু থেকেই। হবে নাই বা কেন, কারণ ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ। তবে চলতি বছরে নয়, বরং আগামী বছর ২১ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে ভাইজানের সিনেমা 'টাইগার ৩'। 

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় 'টাইগার ৩' ছবির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমান খান। টিজারের শুরুতেই অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  কালো পোশাক পরা গর্জিয়াস ক্যাটকে দেখে সকলেই যেন পাগল হয়ে গেছেন। তারপরই ধামাকাদার এন্ট্রি হয় সালমানের।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় 'টাইগার ৩' ছবির টিজার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সালমান খান। নিজের টুইটারে সিনেমার টিজার শেয়ার করে ভাইজান ক্যাপশনে লিখেছেন, সকলে নিজের খেয়াল রাখুন। ২০২৩ সালে ইদে আসছে টাইগার ৩, আসুন সকলে সেখানে থাকি, হিন্দি, তামিল, তেলেগুতে মুক্তি পাবে এই সিনেমা, ২১ এপ্রিল ২০২৩-এ শুধুমাত্র আপনার কাছাকাছি সিনেমা হলে।  টিজারের শুরুতেই অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন  অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।  কালো পোশাক পরা গর্জিয়াস ক্যাটকে দেখে সকলেই যেন পাগল হয়ে গেছেন। তারপরই ধামাকাদার এন্ট্রি হয় সালমানের।

বিয়ের পরই এবার দিল্লি উড়ে গেছিলেন ক্যাটরিনা কাইফ। এবং সেই সফরের সঙ্গী হয়েছিলেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক সালমান খান। 'টাইগার ৩' - ছবির শুটিং শেষ করার জন্যই সালমানের সঙ্গে দিল্লি উড়ে গেছিলেন ভিকির স্ত্রী ক্যাটরিনা। বিয়ের রেশ কাটতে না কাটতেই সলমনের সঙ্গে ১৫ দিন থাকতে হয়েছিল ক্যাটরিনাকে। ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছিল, 'টাইগার ৩' - ছবির শেষ পর্যায়ের শুটিংয়ের জন্যই দিল্লি উড়ে গেছিলেন ক্যাটরিনা।  একটানা ১৫ দিনের টানা শিডিউল ছিল সালমান ও ক্যাটরিনার। 'টাইগার ৩' শুটিংয়ের জন্যই ভিকিকে ছেড়ে সালমানের সঙ্গে দিল্লি উড়ে গেছিলেন ক্যাটরিনা কাইফ।

ঘনিষ্ঠ সূত্র বলছে, 'টাইগার ৩' নাকি টাইগার ফ্র্যাঞ্চাইজির বাকি দুটো ছবির থেকে অন্যরকম হতে চলেছে।  ছবির প্রযোজক যশরাজ ফিল্মস। টাইগার ফ্র্যাঞ্চাইজির আগের দুই ছবি  ' এক থা টাইগার'  ও ' টাইগার জিন্দা হ্যায়' - দুটো ছবিই বক্স অফিসে সুপারহিট হয়েছিল। ছবিতে সালমানকে দেখা যাবে ' র ' এজেন্টের চরিত্রে। এবং 'জোয়া'র চরিত্রে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

রাজশাহীর সময় /এএইচ