১৪ জুন ২০২৪, শুক্রবার, ০৩:২০:২৩ অপরাহ্ন


বিবাহবিচ্ছেদেই 'খুশি' ব্রিটনি, আংটি খুলে বিছানায় অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ পপ তারকা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ২১-০৮-২০২৩
বিবাহবিচ্ছেদেই 'খুশি' ব্রিটনি, আংটি খুলে বিছানায় অন্য পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ পপ তারকা ছবি: সংগৃহীত


ঘর ভাঙার খবর মিলেছিল দিন কয়েক আগেই। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই নতুন সঙ্গী খুঁজে পেলেন হলিউডের জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। প্রায় সাত বছরের প্রেমিক স্যাম অ্যাসগারির সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে ব্রিটনির। সম্প্রতি প্রকাশ্যে আসে সেই খবর। তৃতীয় বারও ব্রিটনির বিয়ে ভাঙার খবর ছড়িয়ে পড়ে দাবানলের মতো।

গত বছরই মডেল ও অভিনেতা স্যামের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন হলিউডের বিতর্কিত পপ তারকা। ১৪ মাসের মাথায় ভাঙন ধরেছে সেই সংসারে। ইতিমধ্যেই আইনি ভাবে বিবাহবিচ্ছেদের জন্য আর্জিও জানিয়েছেন স্যাম। তবে বিবাহবিচ্ছেদের হতাশায় অবসাদগ্রস্ত হয়ে বাড়িতে বসে থাকতে রাজি নন ব্রিটনি। এর মধ্যেই নতুন সঙ্গীও খুঁজে পেয়ে গিয়েছেন পপ তারকা। কে তিনি?

হলিউডের অন্যতম জনপ্রিয় পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স। পেশাগত জীবনে চূড়ান্ত সফল হলেও ব্রিটনির ব্যক্তিগত জীবন বরাবরই বিতর্কিত। এর আগেও দু'বার বিয়ে ভেঙেছে ব্রিটনির। তৃতীয় বার বিয়ে করেছিলেন তাঁর থেকে বয়সে অনেকটাই ছোট স্যামকে। ২০১৬ সালে ব্রিটনিরই এক মিউজ়িক ভিডিয়োয় অভিনয় করেছিলেন স্যাম। তখন থেকেই আলাপ প্রাক্তন যুগলের। তার পরে প্রেম। 'কনসারভেটরশিপ' সংক্রান্ত আইনি জটিলতার সময় ব্রিটনির পাশে ছিলেন স্যাম। সেই সময়েই প্রেম আরও গভীর হয় তাঁদের দু'জনের। কনসারভেটরশিপ শেষ হওয়ার পরে ২০২২ সালে স্যামের সঙ্গে চারহাত এক হয় ব্রিটনির। মাত্র ১৪ মাসের মাথায় বিয়ে ভাঙার ঘটনায় প্রাথমিক ভাবে ভেঙে পড়েছিলেন পপ তারকা। তবে সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় নিজের নাচের একটি ভিডিয়ো পোস্ট করে ব্রিটনি লেখেন, ''আমি আর যন্ত্রণা সহ্য করতে পারছিলাম না। আমি এত দিন ধরে নিজে মনকে শক্ত করে রেখেছি। এত দিন ধরে নিজের দুর্বলতাকে লুকিয়ে রেখেছি। কিন্তু আমি এ বার আমার আবেগপ্রবণ দিকটাও সবাইকে দেখাতে চাই। আমি এখন ভাল আছি।'' তার দিন কয়েক পরেই আরও একটি ভিডিয়ো সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন ব্রিটনি। আবহে চলছে 'আই পুট আ স্পেল অন ইউ' গান, বিছানাতেই স্রেফ অন্তর্বাস পরে নাচ করছেন পপ তারকা। এই ভিডিয়ো পোস্ট করার পরেই ব্রিটনির অন্য একটি ভিডিয়োয় দেখা যায়, অচেনা এক পুরুষের সঙ্গে নাচ করছেন ব্রিটনি। সুইমিং পুলের ধারে তাঁকে কোলে তুলে নিয়েছে এক ঝাঁক পুরুষ। সবুজ রঙের ছোট্ট পোশাকে তাঁদের সঙ্গে সময় কাটাচ্ছেন পপ তারকা।

তবে কি বিচ্ছেদের পরেই নতুন সঙ্গী খুঁজে পেয়েছেন ব্রিটনি? পপ তারকা ভিডিয়ো প্রকাশ্যে আসতেই প্রশ্নের ঝড় সমাজমাধ্যমে। তবে ব্রিটনির কথায়, এই সব অচেনা পুরুষেরা তাঁর ভাল বন্ধু। বিবাহবিচ্ছেদের পর তাঁদের সঙ্গে সময় কাটিয়েই ভাল আছেন তিনি।