২৯ মে ২০২৪, বুধবার, ০৫:৪০:০২ পূর্বাহ্ন


লালপুরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২৩
লালপুরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত লালপুরে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


নাটোরের লালপুরে প্রাইভেট কারের ধাক্কায় হারুনার রশিদ (৪১) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এঘটনায় আরো দুইজন আহত হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার লালপুর-ঈশ্বরদী সড়কের লক্ষীপুর এলাকায় এদূর্ঘটনা ঘটে। নিহত রশিদ উপজেলার গৌরিপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং আহতরা হলেন, একই এলাকার মক্কেল শাহর ছেলে হামিদুল ইসলাম (৪০), অপরজন খোদাবক্সের ছেলে আজগর (২৫)।

বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জল হোসেন বলেন, দুপুরে ঈশ্বরদী থেকে লালপুরগামী সাদা রঙের একটি প্রাইভেটকার লালপুর-ঈশ্বরদী সড়কের লক্ষীপুর মোড়ের কাছে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিকে আসা একটি মোটরসাইকেলে ধাক্কা দিয়ে পাশে দাঁড়িয়ে থাকা কয়েকটি চার্জার ভ্যানকে চাপা দেয়।

এতে আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে মোটরসাইকেল আরোহী হারুনার রশিদকে মৃত ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসক। দুর্ঘটনার পর প্রাইভেট কারের চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক প্রাইভেট কারটিকে জব্দ করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলাসহ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।