২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৯:০৯:২৭ অপরাহ্ন


জয়পুরহাট জেলা পুলিশ রাজশাহী বিভাগে শ্রেষ্টতার স্বাক্ষর রেখেছেন-অতিরিক্ত ডিআইজি
নিরেন দাস(জয়পুরহাট)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-০৩-২০২২
জয়পুরহাট জেলা পুলিশ রাজশাহী বিভাগে শ্রেষ্টতার স্বাক্ষর রেখেছেন-অতিরিক্ত ডিআইজি জয়পুরহাট জেলা পুলিশ রাজশাহী বিভাগে শ্রেষ্টতার স্বাক্ষর রেখেছেন-অতিরিক্ত ডিআইজি


মানুষের জানমাল রক্ষা ও আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জয়পুরহাট জেলায় বসবাসরত প্রায় সাড়ে ৮ লক্ষের বিশাল জন-সাধারন'কে সততার সহিত জয়পুরহাট জেলায় কর্মরত মাত্র ৮’শত পুলিশ সদস্যরা নিরলস দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। জেলা পুলিশের সদস্যরা তাদের প্রতি অর্পিত দ্বায়িত্ব পালন করার জন্য এরই মধ্যে জয়পুরহাট জেলা পুলিশ রাজশাহী বিভাগে শ্রেষ্টতার স্বাক্ষর রেখেছেন।

আদিবাসী নিত্য, দেশের গান, কবিতা আবৃত্তির মধ্যদিয়ে জয়পুরহাট জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার মোঃ মাসুম আহম্মেদ ভুঁইয়ার সভাপতিত্বে, সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠানে রাজশাহী বিভাগীয় পুলিশের অতিরিক্ত ডিআইজি (অপরাধ) টি,এম মোজাহেদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ। সম্পর্কে এসব কথা বলেন।

গত বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় জয়পুরহাট জেলা পুলিশ লাইনের ব্যারাকের সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠানে জয়পুরহাট জেলাসহ বিভিন্ন জেলার সুনামধন্য নাচের নিত্য শিল্পী ও গানের শিল্পী এবং কবিতা আবৃত্তিকারক অংশগ্রহন করেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত চলে পলিশের সাংস্কৃতিক সন্ধ্যার অনুষ্ঠানে এসময় অতিরিক্ত ডিআইজিসহ তার সহধর্মিণী উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলাম (অপরাধ ও প্রশাসন), সিনিয়র সহকারি পুলিশ সুপার (সার্কেল) মোঃ ইসতিয়াক আলম,সদর থানার অফিসার ইনচার্জ ওসি একে.এম আলমগীর জাহান, কোর্ট ইনস্পেক্টর আব্দুল লতিফ খাঁনসহ জেলার আক্কেলপুর,কালাই,পাঁচবিবি ও ক্ষেতলাল থানার অফিসার ইনচার্জরা এবং জেলা পুলিশের বিভিন্ন পদের কর্মকর্তা অনুষ্ঠিত সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানে জেলা পুলিশ কর্মকর্তাদের প্রায় সকল সহধমিণীরাই উপস্থিত থেকে অনুষ্ঠান উপভোগ করেন ছিলেন।

রাজশাহীর সময় /এএইচ