১৪ জুন ২০২৪, শুক্রবার, ০২:০৯:৩৪ অপরাহ্ন


মুম্বাইয়ে ফাইটার ক্লাইম্যাক্সের শুটিং করবেন হৃতিক রোশন এবং অনিল কাপুর
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৮-২০২৩
মুম্বাইয়ে ফাইটার ক্লাইম্যাক্সের শুটিং করবেন হৃতিক রোশন এবং অনিল কাপুর মুম্বাইয়ে ফাইটার ক্লাইম্যাক্সের শুটিং করবেন হৃতিক রোশন এবং অনিল কাপুর


ফাইটারের শেষ পর্যায়ের শুটিং শুরু করেছেন হৃতিক রোশন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন এবং অনিল কাপুর। হৃতিক মুম্বাইয়ে এক সপ্তাহব্যাপী শিডিউলের শুটিং শেষে আন্তর্জাতিক লোকেশনে শুটিং করবেন।

"এটি শহরে একটি সপ্তাহব্যাপী সময়সূচী যেখানে হৃতিক এবং অনিল কাপুর ফিল্মের ক্লাইম্যাক্সের কিছু নাটকীয় মুহুর্তের জন্য শুটিং করবেন। এর পরে, দলটি একটি পার্টি নম্বরের জন্য শুটিং করতে চলে যায়। এটি একটি গানের কোরিওগ্রাফি করেছেন বস্কো-সিজার এবং হৃতিক, দীপিকা এবং কাস্টের অন্যান্য সদস্যদের উপর চিত্রিত করা হবে ৷ এই জুটি শহরে ৬ দিন সময় ধরে তাদের প্রথম-বারের নাচের নম্বরের জন্য শ্যুট করার জন্য সকলেই উত্তেজিত," একটি সূত্র পিঙ্কভিলাকে বলেছে৷

সূত্রটি যোগ করেছে ছবিটির পরিচালক, সিদ্ধার্থ আনন্দ, দর্শকদের জন্য এটি একটি স্মরণীয় সিনেমাটিক অভিজ্ঞতা করে তুলতে কোন কসরত ছাড়ছেন না।

"সিদ্ধার্থ তার চলচ্চিত্রগুলিকে মাউন্ট করতে এবং প্রতিটি ফ্রেমে স্কেল প্রদর্শন করতে পছন্দ করে। ফাইটার হল তার প্যাশন প্রকল্প এবং এটি দর্শকদের জন্য একটি স্মরণীয় সিনেমাটিক অভিজ্ঞতা করে তুলতে তিনি কোনও কসরত ছাড়ছেন না। অ্যাকশন ব্লক থেকে নাটকীয় সংঘর্ষ এবং সঙ্গীত - সিদ্ধার্থ সমস্ত দিক থেকে বৃহত্তর-জীবনের উপাদানগুলি নিশ্চিত করছে। সঙ্গীত সবসময়ই তার সিনেমার জন্য ইউএসপি হয়েছে, এবং তিনটি সুরের পাশাপাশি তিনটি গানের ভিজ্যুয়াল লঞ্চের সময় টক অফ দ্য টাউন হবে।

"সূত্র যোগ করেছে .ফাইটার ২৫ জানুয়ারী, ২০২৪-এ বড় পর্দায় মুক্তি পাবে৷ এটি হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন উভয়ের সাথে সিদ্ধার্থ আনন্দের তৃতীয় সহযোগিতা এবং দুজন লিডের একসাথে প্রথম।