১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৪:৫৩:৩৩ অপরাহ্ন


রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক কারবারী গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৫-০৩-২০২২
রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক কারবারী গ্রেফতার রাজশাহীতে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মাদক কারবারী গ্রেফতার


রাজশাহী মহানগরীতে মোটরাসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারকালে মোঃ রবিউল ইসলাম টুটুল (৩৯) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় মাদক  ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। জব্দ করা হয়েছে মাদক বহনকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেলটি ।

গ্রেফতার মোঃ রবিউল ইসলাম টুটুল। সে মহানগরীর মতিহার থানার শ্যামপুর পশ্চিমপাড়া চৌদ্দপাই এলাকার মৃত আজাহার আলী ওরফে নেকছারের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, নগর পুলিশের মূখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, শুক্রবার (৪ মার্চ), বিকেল ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে মতিহার থানা পুলিশ জানতে পারে, একজন মাদক কারবারী মোটরসাইকেলে অভিনব কায়দায় ফেনসিডিল নিয়ে ঈশ্বরদী হতে রাজশাহী মহানগরীর দিকে আসছে। এমন তথ্যের ভিত্তিতে বেলপুকুর থানা পুলিশের একটি দল ওই থানার পোল্লাপুকুর মোড়ে অবস্থান নেয়। পরে তথ্য অনুযায়ী একটি মোটরসাইকেল আসতে দেখে চালক মোঃ রবিউল ইসলামকে আটক করা হয়। এসময় তার মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ফুয়েল ট্যাংকির ভিতরে বিশেষ কায়দায় রাখা ৮০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়।

অভিযানটি পরিচারনা করেন, মতিহার জোনের উপ-পুলিশ কমিশনার বিভূতি ভুষণ বানার্জীর তত্বাবধানে বেলপুকুর থানার অফিসার ইনচার্জ মোঃ মনিরুজ্জামানের নেতেৃত্বে এসআই মোঃ শরিফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।  

গ্রেফতার মাদক কারবারী মোঃ রবিউল ইসলামের বিরুদ্ধে আরো একটি চোরাচালানের মামলা বিচারাধীন রয়েছে।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। 

শনিবার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের এই মুখপাত্র। 

রাজশাহীর সময় / জি আর