১৯ মে ২০২৪, রবিবার, ০৪:৩২:০১ পূর্বাহ্ন


রোনালদোর অসাধারণ হ্যাট্রিকে নাসেরের গোল উৎসব
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৮-২০২৩
রোনালদোর অসাধারণ হ্যাট্রিকে নাসেরের গোল উৎসব রোনালদোর অসাধারণ হ্যাট্রিকে নাসেরের গোল উৎসব


সউদী আরবে তিক্ততার সময় পেছনে ফেলে ফুটবল মাঠের ধারাবাহিকভাবে অসাধারণ নৈপুন্য দেখিয়ে মুগ্ধতা ছড়াচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদো।সিআর সেভেনের ম্যাজিকে কিছুদিন আগেই আল হিলালকে নাটকীয়ভাবে হারিয়ে প্রথমবারের মতো লীগ শিরোপা জিতেছিল আল নাসের নতুন মৌসুমের সমানভাবে উজ্জ্বল এই পর্তুগিজ মহাতারকা। অনুপস্থিতিতে হেরে মৌসুম শুরু করেছিল নাসের। ১৮ আগস্ট পরের ম্যাচে মাঠে নামেন সিআরসেভেন। কিন্তু আল-তাউনের বিপক্ষে সেই ম্যাচটিতেও ২-০ গোলের হার দেখতে হয়েছে নাসের।

শুক্রবার রাতে তৃতীয় ম্যাচে অনেকটা একক কৃতিত্বে দলকে প্রথম জয় এনে দিলেন সিআর সেভেন।শুক্রবার (২৫ আগস্ট) আল ফাতেহর বিপক্ষে ৫-০ গোলের ব্যবধানে বড় জয় পেয়েছেন আল নাসর। আর হ্যাটট্রিক করেছেন রোনালদো, বাকি দুই গোল লিভারপুল ছেড়ে সদ্য ক্লাবে যোগ দেওয়া সাদিও মানে।

প্রথম থেকেই বল দখলে রেখে একের পর এক আক্রমণ চালিয়ে গেছে আল নাসের।আক্রমণভাগে মানে-রোনালদো অনেকটা জুটি বেঁধে প্রতিপক্ষের উপর ঝড় বইয়ে দেন।২৭ মিনিটে রোনালদোর ডিফেন্সছেড়া পাস থেকে বল পেয়ে দলকে এগিয়ে দেন মানে। বেশ কয়েকটি আক্রমণ মিস করলেও ৩৭ মিনিটে গোলের দেখা পেয়ে যান রোনালদোও।সুলতান আল ঘাননামের বাড়ানো বল গোল পোস্টের খুব কাছ থেকে নেওয়া হেডে জালে জড়িয়ে দেন তিনি। ২০২৩-২৪ মৌসুমের লিগে এটি তাঁর প্রথম গোল। বিরতির পরপরই দলের তৃতীয় গোলটিও আসে রোনালদোর পা থেকে।

দলের পক্ষে চতুর্থ গোল করেন সাদিও মানে। ম্যাচের ৮১ মিনিটে গোল করেন সাবেক এই লিভারপুল তারকা। মানে রোনালদো দুজনের সামনেই তখন হ্যাটট্রিকের হাতছানি।

তবে ৮৬ মিনিটে মানেকে তুলে নেওয়া হলে হ্যাটট্রিকের সুযোগ ছিল শুধু রোনালদোর সামনে। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে সেটিই কাজে লাগান ৩৮ বছর বয়সী পর্তুগিজ তারকা। নওয়াফ বুশালের বাড়ানো বল গোলমুখে ফাঁকায় পেয়ে যান রোনালদো, তাঁকে শুধু পা-টাই ছোঁয়াতে হয়েছে।এটি তাঁর ক্যারিয়ারের ৬৩তম হ্যাটট্রিক।

৩ ম্যাচ শেষে ৩ পয়েন্ট নিয়ে আল নাসরের অবস্থান লিগের ১২ নম্বরে। সমান ম্যাচে ৯ পয়েন্ট করে তুলে প্রথম ও দ্বিতীয় স্থানে আছে।