২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৬:০৪:৩৯ পূর্বাহ্ন


৮বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন চাঙ্গা মোহনপুর উপজেলা আওয়ামী লীগ
মোহনপুর প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৫-০৩-২০২২
৮বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন চাঙ্গা মোহনপুর উপজেলা আওয়ামী লীগ ৮বছর পর ত্রি-বার্ষিক সম্মেলন চাঙ্গা মোহনপুর উপজেলা আওয়ামী লীগ


রাজশাহীর মোহনপরে দীর্ঘ ৮ বছর পর আগামী ৬ মার্চ রোজ রবিবার মোহনপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে চাঙ্গা হয়ে উঠেছে মোহনপুর তৃণমুল আওয়ামী লীগ।

পদ পদবীর জন্য পোষ্টার, ব্যানার, ফেস্টুন ও তরন নির্মাণ ছেয়ে গেছে সড়ক, গ্রাম মহল্লা পৌর সভা। উপজেলা আওয়ামী লীগের শীর্ষ দুইটি পদ সভাপতি ও সাধারণ সম্পাদক কে হবেন এই নিয়ে নেতা কর্মীদের চলছে জল্পনা-কল্পনা। কে ধরবেন নতুন ভাবে উপজেলা আওয়ামী লীগের হাল।

ইতি মধ্যে সম্মেলনের সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে কেন্দ্রীয় নেতা ও ২৯৯ জন কাউন্সিলরের মাধ্যমে। সভাপতি প্রার্থী হিসেবে যাদের নাম শোনা যাচ্ছে বর্তমান উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ আব্দুস সালাম, বিশিষ্ট সমাজ সেবক এনামূল হক, সুলতান আলী। সাধারণ সম্পাদক পদে প্রার্থী বর্তমান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ, মুরাদুল ইসলাম মুরাদ, কেশরহাট পৌর মেয়র শহিদুজ্জামান শহিদ মেহেবুব হাসান রাসেল, আনোয়ার হোসেন, আলমগীর মোর্শেদ রঞ্জু, ইকবাল হোসেন, জামাল উদ্দিন বিশ্বাস।

ত্রি-বার্ষিক সম্মেলনে ভোট, না ঘোষণা এই নিয়ে চুলচেড়া বিশ্নেষণ চলছে। ত্রি -বার্ষিক সম্মেলন উদ্বোধন করবেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বাবু অনিল কুমার সরকার। প্রধান অতিথি হিসেবে থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রাজশাহী সিটি কর্পোরেশনের সফল মেয়র এ,এইচ,এম,খায়রুজ্জামান লিটন।

প্রধান বক্তা রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম,এম,কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও সাবেক এমপি আক্তার জাহান, পবা-মোহনপুর-৩ সংসদ সদস্য এমপি আয়েন উদ্দিন।

রাজশাহীর সময় / এএইচ