০৫ মে ২০২৪, রবিবার, ০৬:৪৯:১৫ অপরাহ্ন


বগুড়ায় কলা ক্ষেতে মিললো ব্যবসায়ীর মরদেহ
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩১-০৮-২০২৩
বগুড়ায় কলা ক্ষেতে মিললো ব্যবসায়ীর মরদেহ ফাইল ফটো


বগুড়ার শিবগঞ্জে সাইদুল ইসলাম (৪০) নামে এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলার মোকামতলা ইউনিয়নের মাঝপাড়া গ্রামের কলা ক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃত সাইদুল ইসলাম উত্তর চকপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে। পেশায় তিনি গরু ব্যবসায়ী ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেছেন মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশিক ইকবাল।

মৃতের স্বজনেরা জানায়, সাইদুল ইসলামের প্রথম স্ত্রীর মৃত্যুর পর পার্শ্ববর্তী মাঝপাড়া গ্রামের মোত্তালেবের মেয়ে নিপা আক্তারকে বিবাহ করেন। বিবাহের ৬ মাস পর শ্বশুর মোত্তালেব জমি বিক্রি করতে চাইলে সাইদুল ঐ জমি কিনতে চায়। জমির দরদাম চুক্তি হওয়ার এক পর্যায়ে জমির টাকা পরিশোধও করে সাইদুল। কিন্তু তার শ্বশুর তাকে জমির দলিল সম্পাদন করে দেয়নি। এ নিয়ে তাদের উভয় পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এ নিয়ে সাইদুল ও তার স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হত। অবশেষে বৃহস্পতিবার ঐ জমি সম্পাদনের দিন ধার্য ছিলো।

গত ১৩ আগস্ট সাইদুলের স্ত্রী নিপা আক্তার সাইদুলের বিরুদ্ধে খোরপোশ ও মোহরানার টাকা দাবি করে লিগ্যাল এইডে অভিযোগ দিয়েছিল। স্বজনের ধারণা সাইদুলের শ্বশুর বাড়ির লোকজনই তাকে হত্যা করেছে। এ ঘটনায় সাইদুল ইসলামের স্ত্রী নিপা আক্তার ও তার শ্বশুর মোত্তালেব হোসেন পলাতক রয়েছে।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক আশিক ইকবাল বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। আমরা এটি হত্যাকাণ্ড মনে করেই তদন্ত শুরু করেছি। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।