২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ০৩:১২:৫৭ পূর্বাহ্ন


রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৩-২০২২
রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ রাজশাহী মহানগরীতে ফেনসিডিলসহ মাদক কারবারী গ্রেফতার: প্রাইভেটকার জব্দ


রাজশাহী মহানগরীতে ৭০ বোতল ফেনসিডিলসহ মোঃ হাসিবুল আলম রকি (৩৪) নামের এক মাদক কারবারীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল। এ সময় জব্দ করা হয়েছে ফেনসিডিল বহন কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার।

শনিবার (৫ মার্চ) দিবাগত রাত সাড়ে ১১টায় মহানগরীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকা দিয়ে প্রাইভেটকারে ফেনসিডিল বহন করে নিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার মাদক কারবারী মোঃ হাসিবুল আলম রকি। সে মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের নুর হাসানের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল।

তিনি জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১১ টায় মহানগর গোয়েন্দা পুলিশ জানতে পারে নগরীর খড়খড়ি মোড়ের দিক থেকে একটি প্রাইভেটকারে ফেনসিডিল নিয়ে মহানগরীর দিকে যাচ্ছে জনৈক মাদক কারবারীরা আসছে। এমন তথ্যের ভিত্তিতে চন্দ্রিমা থানা এলাকায় অভিযান চালিয়ে তথ্য অনুযায়ী একটি প্রাইভেট আসতে দেখে চালককে কারটিকে থামার সংকেত দেয় ডিবি পুলিশ। সংকেত পেয়ে চালক কার থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে গ্রেফতার করা হয়। তবে তার সহযোগি মোঃ মিলন নামের অপর এক মাদক কারবারী পালিয়ে যায়।

পরে প্রাইভেটকারের পিছনের ডালা থেকে আমদানী নিষিদ্ধ ৭০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার হয়। সেই সাথে ফেনসিডিল বহনে ব্যবহৃত প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন উপ-পুলিশ কমিশনার মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল, এসআই মোহাঃ আব্দুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

জিজ্ঞাসাবাদে মাদক কারবারী রকি জানায়, সে ও তার সহযোগি মিলন দীর্ঘদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ এলাকা থেকে প্রাইভেট কারে ফেনসিডিল বহন করে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ফেনসিডিল বিক্রি করে আসছিলো।

গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। পলাতক আসামী মিলনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। 

রোববার সকালে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

রাজশাহীর সময় / এম আর