২৯ মে ২০২৪, বুধবার, ০৫:২২:০৭ পূর্বাহ্ন


ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে একজনের মৃত্যু
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-০৯-২০২৩
ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে একজনের মৃত্যু ফাইল ফটো


মুন্সীগঞ্জের শ্রীনগরে ট্রাক-অ্যাম্বুলেন্সের সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা আব্দুর রহিম মাদবর (৪৫) নামের এক ডেঙ্গু আক্রান্ত রোগী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ছয়জন‌ আহত হয়েছেন।

সোমবার (১১ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মহাসড়কের (এক্সপ্রেসওয়ে) হাসাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত আব্দুর রহিম মাদবর পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া গ্রামের আমজাদ আলী মাদবরের ছেলে। আহতরা হলেন- একই উপজেলার আল আমীন, শাবানা বেগম, নাছিমা বেগম, রাহিমা বেগম, আবদুর রহমান ও নুরে আলম। তারা সম্পর্কে একে অপরের আত্মীয়। আহতদের শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আব্দুর রহিম কয়েক দিন ধরে জ্বরে ভুগছিলেন। পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে। সোমবার ভোরে তার অবস্থার অবনতি হওয়ায় পরিবারের লোকজন তাকে উন্নত চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। অ্যাম্বুলেন্সটি পদ্মা সেতু পার হয়ে এক্সপ্রেসওয়ের হাসাড়া এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে ধীরগতিতে চলা মালবাহী একটি ট্রাককে পেছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আব্দুর রহিম মারা যান। এ সময় আরও ছয়জন আহত হন।

এ বিষয়ে হাসাড়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার শিংহ বলেন, ঘটনার পর থেকে অ্যাম্বুলেন্স ও ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাক-অ্যাম্বুলেন্স দুটিই থানা হেফাজতে রয়েছে। নিহতের মরদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।