২৯ মে ২০২৪, বুধবার, ০৪:৩৬:১৫ পূর্বাহ্ন


পুত্রবধূকে ধর্ষণ করলো শ্বশুর ! আম্মি’ দাবি করে স্ত্রীকে বাড়িছাড়া করলো যুবক
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৯-২০২৩
পুত্রবধূকে ধর্ষণ করলো শ্বশুর ! আম্মি’ দাবি করে স্ত্রীকে বাড়িছাড়া করলো যুবক পুত্রবধূকে ধর্ষণ করলো শ্বশুর ! আম্মি’ দাবি করে স্ত্রীকে বাড়িছাড়া করলো যুবক


পুত্রবধূকে ধর্ষণ করেছেন শ্বশুর। বাবার এহেন কাণ্ড জানতে পেরেই নিজের স্ত্রীকে বাড়ি থেকে বের করে দিয়েছে যুবক। সাফ জানিয়ে দিলেন, বাবার সঙ্গে সম্পর্ক রাখার ফলে স্ত্রী এখন ‘আম্মি’ হয়ে গেছে। তাই স্ত্রীর সঙ্গে সংসার করা সম্ভব নয়। ইতিমধ্যেই এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে উত্তরপ্রদেশ পুলিশের কাছে। যৌন হেনস্তা ও মারধরের অভিযোগ দায়ের হয়েছে নির্যাতিতার স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে।

উত্তরপ্রদেশের মুজঃফরনগরে এ ঘটনা ঘটে । গত ৭ সেপ্টেম্বর পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন এক মহিলা। তিনি জানিয়েছেন, আগস্ট মাসের ৫ তারিখ মাকে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তাঁর স্বামী। সেই সুযোগে ফাঁকা বাড়িতে তাঁকে ধর্ষণ করেন ওই মহিলার শ্বশুর। তার পর মুখ বন্ধ রাখতে নির্যাতিতাকে মারধরও করা হয়। নির্যাতিতাকে শ্বশুর হুমকি দেন, কেউ যেন এই ঘটনা জানতে না পারে। 

কিন্তু এই ঘটনার কথা নিজের স্বামীকে জানান ওই নির্যাতিতা। তাতেই বিপত্তি আরও বাড়ে। নিজের স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন ওই ব্যক্তি। সাফ জানিয়ে দেন, “আমার বাবার সঙ্গে তোমার সম্পর্ক রয়েছে। তার মানে তুমি আমার ‘আম্মি’ হয়ে গিয়েছ। সেই কারণে তোমার সঙ্গে আমি আর থাকতে পারব না।” জানা গিয়েছে, গত বছরই বিয়ে হয়েছিল নির্যাতিতার। সূত্র মারফত জানা গিয়েছে, ওই নির্যাতিতা সম্ভবত অন্তঃসত্ত্বা। যদিও পুলিশের অভিযোগে এই বিষয়টির উল্লেখ নেই।

স্থানীয় পুলিশ আধিকারিক রবীন্দর যাদব জানিয়েছেন, ওই মহিলার স্বামী ও শ্বশুরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। যৌন হেনস্তার পাশাপাশি মারধর ও ভয় দেখানোর অভিযোগও আনা হয়েছে দুজনের বিরুদ্ধে। তবে সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন নির্যাতিতার শ্বশুর। তাঁর দাবি, অর্থের দাবিতে ভুয়ো অভিযোগ দায়ের করেছেন পুত্রবধূ।