১৯ মে ২০২৪, রবিবার, ১০:০৫:১৮ পূর্বাহ্ন


একফ্রেমে মেসির ৮০০ গোল!
ক্রিড়া ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৯-২০২৩
একফ্রেমে মেসির ৮০০ গোল! একফ্রেমে মেসির ৮০০ গোল!


লিওনেল মেসি দুনিয়ার সেরা ফুটবলার। সেটা নিয়ে কারও মনে সন্দেহর অবকাশ নেই। মাত্র আট বছর বয়সে বার্সেলোনার লা মাসিয়া অ্যাকাডেমি থেকে তাঁর উঠে আসা মেসি এখন জীবন্ত কিংবদন্তি। লা মাসিয়া অ্যাকাডেমি থেকে তারপর টানা দুই দশকের সম্পর্ক স্প্যানিশ জায়ান্টের সঙ্গে। এহেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী মহাতারকার কেরিয়ারে ৮০০ গোল করেছেন। সেই ৮০০ গোলের ভিডিও একত্র করে টুইটারে আপলোড করেছেন এক নেট নাগরিক।

এরপর কালের নিয়মে বার্সেলোনার  ইতিহাসে সর্বকালের সেরা ফুটবলার হয়েছেন। তবে সব ভাল ইনিংসের শেষ থাকে। ঠিক সেভাবেই প্রিয় বার্সাকে চোখের জলে ছেড়ে যেতে বাধ্য হন। তবে থেমে থাকেননি। বার্সেলোনাকে বিদায় জানিয়ে তিনি গত দুই মরসুমে ছিলেন পিএসজি-তে। তবে সেখানে বনিবনা না হওয়ার জন্য চলতি মরসুমে মেজর লিগ সকারের  অন্যতম ক্লাব ইন্টার মিয়ামিতে দাপট দেখাচ্ছেন আর্জেন্টিনার মহাতারকা।

আর্জেন্টিনার হয়ে তাঁর মুকুটে এর আগে ছিল অলিম্পিকে সোনা, কোপা আমেরিকা কাপে জয়ের পালক। কিন্তু বিশ্বকাপ ছিল না। তবে ৩৬ বছর পর সেই খরা মিটেছে গত কাতার বিশ্বকাপে।

এহেন মেসি শুধু দলকে খেলান না, তিনি একইসঙ্গে গোলমেশিনও। ফুটবল কেরিয়ারে মোট ৮০০ টি গোল করে বসে আছেন! এবার সব গোলের মুহূর্ত ধরা দিল এক ফ্রেমে। অবিশ্বাস্য এক অ্যালবাম দেখা গেল এক নেটিজেনের টুইটার হ্যান্ডেলে।